নড়াইলে যুব কাবাডি প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান

মিরন মোল্যা, নড়াইল থেকে : নড়াইলে যুব কাবাডি প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান। নড়াইলে জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করেন এসপি প্রবীর কুমার রায়। নড়াইলে শেষ হল জেলা পর্যায়ের আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনুর্ধ-১৯ প্রতিযোগিতা ২০২১। সকালে জেলা পুলিশ লাইন মাঠে নীল আকাশে বেলুন ফেস্টুন উড়িয়ে দিনব্যাপি এ প্রতিযোগিতার উদ্বোধন ও বিকালে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার)।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার বলেন, দেশের জাতীয় খেলা কাবাডি। এ খেলা দেশের গ্রামগঞ্জের সর্বত্রই খেলা হয়। কিন্তু নিয়ম মাফিক ও শৃংখলার সাথে দেশব্যাপি ছড়িয়ে দেওয়া জন্য বাংলাদেশ পুলিশ এর দায়িত্ব নিয়েছে। যে কারণে থানা পর্যায়ে থেকে এ খেলা শুরু করে জাতীয়ভাবে অনুষ্ঠিত করার সমস্ত ব্যবস্থা করা হয়েছে।

জেলার মোট চারটি থানার বালক বিভাগে চারটি দল ও বালিকা বিভাগে তিনটি দল এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে। লীগ পদ্ধতিতে এ খেলায় বিকালে বালক বিভাগে ফাইনাল খেলায় কালিয়া থানা ৩১-৮ পয়েন্টে নড়াইল সদর থানাকে ও বালিকা বিভাগে নড়াইল সদর থানা ২৯-১৫ পয়েন্টে কালিয়া থানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এ প্রতিযোগিতায় নড়াইল জেলার নড়াইল সদর থানা, লোহাগড়া থানা, কালিয়া থানা ও নড়াগাতি থানা অংশগ্রহন করে।

মন্তব্য

মন্তব্য