সুনীল শেঠির মেয়ের সঙ্গে ক্রিকেটার কে এল রাহুলের প্রেম

অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে সম্প্রতি বাগদান সেরেছেন ভারতের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তাদের বাগদান নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে, ঠিক তখন ফের আলোচনায় উঠে এসেছে ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে আথিয়া শেঠির প্রেম প্রসঙ্গ। তবে মেয়ে আথিয়ার সঙ্গে কে এল রাহুলের সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা সুনীল শেঠি।

শুক্রবার (৫ নভেম্বর) ছিল আথিয়া শেঠির জন্মদিন। দিনটিতে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন রাহুল। কফি ডেটের একটি সুন্দর সময়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি।

এতে রাহুল লেখেন, ‘শুভ জন্মদিন, সঙ্গে লাল হৃদয়ের ইমোজি’। ‘লাল হৃদয়’ ইমোজি ব্যবহার করতেই সম্পর্কে কথা জানান দিয়েছেন আথিয়া-রাহুল।

সম্প্রতি মেয়ের এই প্রেম নিয়ে বাবা সুনীল শেঠি বলেন, আমি এবং আমার স্ত্রী দুজনেই ছেলেমেয়েদের খুব ভালোবাসি। আমার মনে হয় ক্যারিয়ারের থেকেও তাদের ব্যক্তিগত জীবনে সুখী হওয়াটা আরও বেশি করে দরকার।

অনেকদিন ধরেই আথিয়া-রাহুলের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। শোনা যাচ্ছিলে, ভারতীয় ক্রিকেট দলের কোনও খেলোয়াড়ই হতে চলেছেন সুনীল শেঠির মেয়ের জামাই। আর রাহুলের ব্যাপারে শোনা যাচ্ছিলো, কোনও এক তারকার কন্যাকেই বিয়ে করতে চলেছেন তিনি।

দুবাইয়ে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডের সঙ্গে ভারতের ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন আথিয়া। রাহুল অর্ধশত রান করতেই ক্যামেরা চলে যায় আথিরার দিকে। তার হাসি মুখে হাততালি দিতে দেখা যায় প্রেমিকের জন্য।

সুনীল শেঠির মেয়ে আথিয়া ২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে অভিনয় শুরু করেন। এতে তার নায়ক ছিলেন সুরাজ পঞ্চোলি। এ অভিনেত্রীকে শেষবার দেখা যায় নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমায়। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

মন্তব্য

মন্তব্য