পটুয়াখালীর মরিচবুনিয়া উঠান বৈঠক করেছেন মেম্বার মোহাম্মদ রুবেল মৃধা

 

পটুয়াখালী উপজেলার মরিচবুনিয়া ইউনিয়ন পরিশোধের বতর্মান দুবারের সফল মেম্বার ইঊ পি নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক করেছে ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ রুবেল মৃধা ।

বুধবার ( ২৮ অক্টোবর) সন্ধ্যা সাত টার দিকে ১০নং মরিচবুনিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড জনসাধারণের উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মরিচবুনিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে তিনি বতর্মান সফল মেম্বার হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন এবং রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের ।এদিকে ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করােনা কালে সাধারণ মানুষের পাসে ছিলেন তিনি ।
করােনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের দারে দারে গিয়ে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে আসছেন ।

স্থানীয়রা অনেকেই বলেন তিনি আমাদের দুবারের সফল মেম্বার তাকে আমার সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে দু’বারের সফল মেম্বার ৩য় বারের মত রুবেল মৃধা কে মেম্বার হিসেবে দেখতে চাই ।

মেম্বার পদপ্রার্থী রুবেল মৃধা বলেন, আমাকে জনগণ দুবার মেম্বার বানিয়েছে ৩য় বারের মতো যদি মেম্বার বানিয়ে তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হলে ৬নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে। তিনি আরো বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

মন্তব্য

মন্তব্য