টাইগারদের মরুর বুকে শুরু হলো অনুশীলন

ঘূর্ণিঝড় মাথায় নিয়ে ওমানে গিয়েছে বাংলাদেশ দল। দেশে বিমানে ওঠার আগে সিদ্ধান্তহীনতার কারণে একদফা নাটকও হয়েছে। ওমানে একদিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে ছিল টাইগাররা। সেই নিয়ম পালন করে আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে বিশ্বকাপ উপলক্ষে টাইগারদের অনুশীলন। পাহাড়ের কোলে অবস্থিত ওমান ক্রিকেট অ্যাকাডেমিতে বাংলাদেশ দল অনুশীলন করছে।

টাইগারদের বিশ্বকাপ সূচি অনুযায়ী ৮ তারিখ পর্যন্ত এই অনুশীলন চলবে। ৯ অক্টোবর দল যাত্রা করবে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে। পরদিন কোয়ারেন্টিন শেষে ১১ অক্টোবর আরও একদিন অনুশীলন করার সুযোগ পাবে টাইগাররা। ‌১২ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ হবে আবুধাবি ক্রিকেট গ্রাউন্ডে। পরদিন অনুশীলন। ১৪ আতরিখে আয়ারল্যান্ডের বিপক্ষে হবে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ।

দুটি প্রস্তুতি ম্যাচ শেষ করে ১৫ অক্টোবর আসল মঞ্চে পা রাখতে ওমানে রওনা হবে টিম টাইগার। একদিন অনুশীলন করে ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ যাত্রা। কোয়ালিফাইং রাউন্ডে টাইগারদের দ্বিতীয় ম্যাচ ১৯ অক্টোবর স্বাগতিক ওমানের বিপক্ষে। দুটি ম্যাচ শুর হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। ২১ অক্টোবর দুপুর দুইটায় শেষ কোয়ালিফাইং ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাপুয়া নিউগিনি। ম্যাচগুলো জিতলেই বাংলাদেশ চলে যাবে বিশ্বকাপের মূলপর্বে।

মন্তব্য

মন্তব্য