মাহিয়া মাহি চলচ্চিত্রে ৯ বছর আগে যেভাবে এসেছিলেন

আজ থেকে ৯ বছর আগে, ২০১২ সালের ৫ অক্টোবর মুক্তি পায় ‘ভালোবাসার রঙ’ ছবিটি। এই ছবির মাধ্যমেই চিত্রনায়িকা হিসেবে ঢাকাই ছবির রঙিন দুনিয়ায় প্রবেশ করেন। হয়ে উঠেন চিত্রনায়িকা। ক্যারিয়ারের প্রথম ছবিতেই তিনি ইঙ্গিত দেন এই জায়গাটা তার অস্থায়ী নয়।

আজ এ নায়িকার ক্যারিয়ারের ৯ বছর পূর্ণ হলো। তাই দিনটি মাহির জন্য বিশেষ দিন বলেই বিবেচিত। এর আগে একাধিক সাক্ষাৎকারে তা উল্লেখও করেছেন এ নায়িকা। আজও করলেন।

নিজেকে নিয়ে মাহিয়া মাহির জন্মদিন। এ দিনটিতে নায়িকা হসেবে আমার পথচলা শুরু হয়। দিনটিতে স্রষ্টার পর সবচেয়ে বেশি কৃতজ্ঞতা আমি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কাছে। এই জাজই আমাকে নায়িকা বানিয়েছে।’

ক্যারিয়ারের নয় বছর পূর্ণ করা নিয়ে ফেসবুকেও স্ট্যাটাস দিয়েছেন মাহি। তাতে লিখেছেন, ‘৯ বছর আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া। উপর ওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।’

মাহিয়া মাহি ১৯৯৩ সালের ২৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন। তার পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। তার পিতার নাম আবু বকর এবং মাতার নাম দিলারা ইয়াসমিন। তিনি ঢাকা উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন।

এদিকে সম্প্রতি মাহিয়া মাহি ব্যক্তি জীবনেও নতুন অধ্যায় শুরু করেছেন। প্রথম স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার নতুন স্বামীর নাম রাকিব। গাজীপুরের ছেলে তিনি। কয়েক মাস প্রেম করার পর গত ১৩ই সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। এদিকে নতুন স্বামীকে নিয়ে সম্প্রতি নতুন বাসায় উঠেছেন তিনি।

বিয়ের পরই শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি। বর্তমানে ‘বুবুজান’ ছবির শুটিং করছেন এই নায়িকা।

মন্তব্য

মন্তব্য