নাসির হোসেন হাত জোড় করে মাফ চাইলেন

বাংলাদেশের ক্রিকেটাঙ্গনের আলোচিত নাম নাসির হোসেন। একসময় অল-রাউন্ড পারফর্মেন্স দিয়ে আলোচনায় থাকতেন। উপাধি পেয়েছিলেন ‘ফিনিশার’ হিসেবে। কিন্তু এই খ্যাতির চাপ সামলাতে পারেননি। জড়িয়ে পড়েন একের পর এক নারীঘটিতে কেলেঙ্কারিতে। তার সর্বশেষ কেলেঙ্কারি হলো তামিমা তাম্মি নামের এক বিমানবালাকে বিয়ে করা। সেই বিমানবালা আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ উঠেছে।

সম্প্রতি তামিমার সাবেক স্বামী রাকিবের মামলার ভিত্তিতে পিবিআইয়ের তদন্তে পাওয়া গেছে অভিযোগের সত্যতা। আদালতে সেই তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পিআইবি। এরপর আদালত নাসির-তামিমা এবং তামিমার মা সুমি আক্তারকে ৩১ অক্টোবর শুনানিতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। এরপর নাসির-তামিমা দুজনেই মুখে কুলুপ এঁটে আছেন। যদিও গত ১৪ ফেব্রুয়ারি বিয়ের পর যখন অভিযোগ ওঠে, নাসির-তামিমা ঘটা করে সংবাদ সম্মেলন করে সব অস্বীকার করেছিলেন।

এর মাঝেই সম্প্রতি মিরপুর শেরে বাংলায় এনসিএলের জন্য ফিটনেস টেস্ট দিতে এসেছিলেন নাসির। সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে গিয়ে তিনি বলেছিলেন, ‘আপনাদের সাবজেক্ট তো একটাই’। এরপর ফের মিরপুরে পাওয়া যায় তার দেখা। এ যাত্রায় তিনি সাংবাদিকদের সঙ্গে কোনো কথাই বলেননি। দূর থেকে হাত জোড় করে ক্ষমা চাওয়ার ভঙ্গি করে বুঝিয়ে দেন, তিনি কথা বলতে চান না। এভাবে নাসির হয়তো সাংবাদিকদের থেকে বাঁচলেন, অভিযোগ থেকে বাঁচবেন কি?

মন্তব্য

মন্তব্য