রণবীরের যোধপুরে একাকী আলিয়ার সঙ্গে জন্মদিন পালন

মঙ্গলবার ৩৯তম জন্মদিন পালন করেছেন বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর। জন্মদিনের সময়টা বিশেষভাবে কাটাতে আগেই প্রেমিকা আলিয়া ভাটকে সঙ্গে নিয়ে যোধপুর পৌঁছেছেন রণবীর। কাজের ব্যস্ততাকে ছুটি দিয়ে এবার জন্মদিনে একাকী সময় কাটালেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর জন্মদিনে আলিয়ার কোলে মাথা রাখা রণবীরের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, মঙ্গলবার যোধপুরের পাহাড়ে সুজন জাওয়াই রিসোর্টের বাইরে বসে সূর্যাস্ত ও লেকের সৌন্দর্য দেখছেন বলিউডের এই জুটি । প্রিয় মানুষের সঙ্গে একেবারে রোমান্টিক ডেটের মধ্য দিয়েই এবারের জন্মদিন পালন করেছেন রণবীর কাপুর। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রণবীর ও আলিয়ার প্রেমের এই ছবি।

অন্যদিকে আলিয়া নিজেও সোশ্যাল মিডিয়ায় রণবীরের সঙ্গে ছবি শেয়ার করেছেন। পাহাড়ের কোলে বসে সূর্যাস্তকে সাক্ষী রেখে যেন নতুন ভোর দেখার শপথ নিচ্ছেন দুজন। রণবীরের কাঁধে মাথা রেখে বসে রয়েছেন আলিয়া।  ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার জীবন’। আলিয়ার এই ক্যাপশনেই যেন অনেক না বলা কথা বলে ফেললেন দুই তারকা।

দীর্ঘদিন ধরেই আলিয়া ও রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে। সেই জল্পনাই এবার প্রমাণ করে দিলেন আলিয়া ও রণবীর।

শোনা যাচ্ছে, শুধু জন্মদিন না বিয়ের ভেন্যুও যোধপুরে বাছাই করবেন তারা। গত বছর মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি ও গার্লফ্রেন্ড আলিয়ার সঙ্গে নিজের জন্মদিন পালন করেছিলেন রণবীর ।

মন্তব্য

মন্তব্য