তিতাসে উদ্ধার হওয়া অটোরিকশা মালিককে বুঝিয়ে দিলেন পুলিশ

মোঃ জুয়েল রানা, স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর টু আসমানিয়া সড়কের মাছিমপুর-কদমতলী ব্রীজ সংলগ্ন রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া  অটোরিকশাটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর  করেন তিতাস থানা পুলিশ। বুধবার বিকেলে থানা প্রাঙ্গন থেকে অটোরিকশাটি প্রকৃত মালিক মোঃ হৃদয়  এর হাতে তোলে দেন তিতাস থানার এ এস আই জামান।
পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার রাতে এ এস আই জামান সঙ্গীয় ফোর্স নিয়ে মাছিমপুর-আসমানিয়া সড়কে দায়িত্ব পালন করতে যাওয়ার সময় ছিনতাইকারীরা টের পেয়ে  রাস্তার পাশে অটোরিকশাটি ফেলে চলে যায়। তখন অটোরিকশাটি উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসেন পুলিশ। দুই দিন কোন প্রকৃত মালিকের খোঁজ না পাওয়ায় তিতাস প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি  সাংবাদিক কবির হোসেন এর ফেইসবুক আইডি থেকে অটোরিকশাটির ছবিসহ একটি পোষ্ট দেওয়া হয়। তার প্রেক্ষিতে আজ বুধবার বিকালে হোমনা থানার বিজয় নগর গ্রামের সিরাজুল মিয়ার ছেলে হৃদয় (২০) কাগজ পত্র নিয়ে থানায় এসে তার অটোরিকশাটি বুঝে নেন।
অটোরিকশার মালিক হৃদয় জানান,গত ২৮শে আগস্ট ২০২১ই তারিখে ১লাখ ১৫ হাজার টাকা দিয়ে গাড়ীটি হোমনা থেকে ক্রয় করেন এবং নিজেই গাড়িটির চালক। তিনি আরো জানান শনিবার ৫ সেপ্টেম্বর হোমনা বাস স্ট্যান্ড থেকে সন্ধ্যা ৬ ঘটিকার সময় ২জন অজ্ঞাত  যাত্রী উঠে উপজেলার ওপারচর পৌঁছলে স্পিড খাইয়ে আমাকে অজ্ঞান করে  অটোরিকশাটি  নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর গতকাল মঙ্গলবার রাতে ফেইসবুকে পোস্ট দেখি তিতাস থানা আমার গাড়িটি হেফাজতে আছে৷ আজ বুধবার বিকালে আমি গাড়ির কাগজপত্র নিয়ে থানায় আসি এবং আমার গাড়িটি বুঝিয়া পাই।

মন্তব্য

মন্তব্য