শ্রীপুর পৌর বিএনপি’র আহবায়ক কমিটি গঠন

সাইফুল আলম সুমন,গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর পৌর বিএনপি’র আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) রাজধানীর নয়া পল্টনে বিএনপি’র কার্যালয়ে ভোটের মাধ্যমে এ কমিটি নির্বাচিত করা হয়। গাজীপুর জেলা বিএনপি শীর্ষ পর্যায়ের নেতাদের উপস্থিতিতে অ্যাডভোকেট কাজী খান আহ্বায়ক ও বিল্লাল হোসেন বেপারী সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে আহ্বায়ক পদে দু’জন এবং সদস্য সচিব পদে দু’জন প্রতিদ্বন্দ্বীতা করেন। তার মধ্যে ৪০ ভোট পেয়ে শ্রীপুর পৌর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট কাজী খান আহবায়ক ও ৩৪ ভোট পেয়ে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বেপারী সদস্য সচিব নির্বাচিত হন । আহবায়ক পদে প্রতিদ্বন্দ্বী আবুল হোসেন মন্ডল ৩ ভোট ও সদস্য সচিব পদে আবুল হোসেন প্রধান ৯ ভোট পান ।

নির্বাচনে শ্রীপুর পৌরসভার ৯টি ওয়ার্ড কমিটি থেকে সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি, সাংগঠনিক সম্পাদক, যুগ্ন সম্পাদক পদের ৪৫জন তাদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পান। ৪৫জন ভোটারের মাধ্যমে ৪৪জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা বিএনপি’র আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক একেএম ফজলুল হক মিলন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইয়েদুল আলম বাবুল, জেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান প্রমুখ।

মন্তব্য

মন্তব্য