যাত্রাবাড়ীতে স্ত্রী ও সন্তানকে হত্যা পরকীয়ার জেরে…

যাত্রাবাড়ী থানাধীন মীরহাজীরবাগ থেকে গৃহবধূ রোমা আক্তার ও শিশু সন্তান মোঃ রিশাদ নামে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত স্বামী আবদুল অহিদ পলাতক রয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম কাজল একাত্তরকে জানান, সোমবার (৩০ আগস্ট) রাত ১১ টায় খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে দেখেন দুজনের মরদেহ পড়ে আছে। পরে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে যা অভিযুক্ত স্বামী ডায়েরিতে লিখে গেছেন। এসময় স্বামীর হত্যার স্বীকার করা ডায়েরিটি উদ্ধার করেছে পুলিশ।

তাতে লেখা ছিল, ‘আমার স্ত্রীর ফ্রান্স প্রবাসী সোহাগের সাথে পরকীয়ার সম্পর্ক থাকায় কষ্ট সইতে না পারায় তাদের খুন করলাম।’ শেষে তার নাম মোঃ শহিদুল ইসলাম লেখা। ডায়রিতে ফ্রান্সের একটি মোবাইল নম্বর লেখা ছিল।

পুলিশ জানায়, শিশুটির আনুমানিক বয়স দুই বছরের কাছাকাছি। তাকে বালিশ চাপা ও স্ত্রীকে হাতুড়ি বা ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে। অভিযুক্ত খুনি শহিদুল নিহতদের নিয়ে যাত্রাবাড়ী থানাধীন ১৯২ মীরহাজীরবাগ রাসেল মিয়ার বাসার দ্বিতীয় তলায় বসবাস করতেন।

মন্তব্য

মন্তব্য