নড়াইলে শারদীয় দূর্গাপূজা উৎসব উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ আলী : নড়াইলে শারদীয় দূর্গাপূজা উৎসব উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত। সনাতম ধর্মাবলম্বীদের কাছে দূর্গাপূজা খুবই গুরুত্বপূর্ণ একটি উৎসব।নড়াইল জেলায় এবার ৬৪৮টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠিত হবে।

স্বাস্থ্যবিধি মেনে ও উৎসবকে শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে বেলা ১১টায় জেলা পুলিশ লাইন প্যারেড গ্রাউন্ডের ড্রিলশেডে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। জেলা পুলিশ প্রশাসন এ সভার আয়োজন করে। নড়াইলে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্যে রাখছেন এসপি প্রবীর কুমার রায়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপি এম (বার)। সভায় জেলা পরিষদ চেয়ারম্যান এড. মো.সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগ সভাপতি সুবাস বোস, পৌর মেয়র আন্জুমান আরা, জেলা পূজা উদযাপন পর্ষদের সভাপতি অশোক কুমার কুনডুসহ বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার), বক্তব্যে বলেন, “ধর্ম যার যার, উৎসব সবার” এমন মন মানষিকতা নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিক্ষা দিয়ে গেছেন। সম্প্রীতির বন্ধনে তিনি গোটা জাতিকে বেঁধে রেখেছিলেন। সেই ধারা আজও দেশে অব্যাহত রয়েছে। এই ধারাকে এগিয়ে নিতে আম জনতার পাশাপাশি পুলিশ প্রশাসনও বদ্ধ পরিকর।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আসুন আমরা দলমত নির্বিশেষে সরকারকে সহযোগিতা করে দেশকে আরো উন্নয়নের শিখরে নিয়ে যাই। শারদীয় দূর্গা পূজা শান্তিপূর্ণভাবে পালন করি।

তিনি বলেন, শান্তি বিনষ্টকারিদের কোন রকম ছাড় দেওয়া হবে না। মত বিনিময় সভায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নিজ নিজ পূজা মন্ডপে লাইটিং ও সিসি ক্যামেরা স্থাপনের জন্য মন্দির কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতাকর্মীদেরকে অনুরোধ জানানো হয় ।

মন্তব্য

মন্তব্য