উপজেলা আওয়ামীলীগ এর নব- কমিটির বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন ও মানববন্ধন! 

স্টাফ রিপোর্টারঃ মুঃ জিল্লুর রহমান জুয়েল, (পটুয়াখালী):
জননেত্রী শেখ হাসিনর নির্দশে অমান্য করে উপজেলা আওয়ামীলীগ এর নব- কমিটির বিরুদ্ধে ১৩ জুলাই মোঙ্গলবার বেলা এগারোটার দিকে  গলাচিপা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নূরু ইসলাম এর নেতৃত্বে মানববন্ধনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে নূরু ইসলাম ধলা তার লিখিত বক্তব্যে বলেন, গলাচিপা উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটি গঠন করা হয়ছে। সে বিষয়ে গলাচিপার বীর যুদ্ধাগন ও মুজিব আদর্শে বিশ্বাসী ও ত্যাগী আওয়ামীলীগ সমর্থগন আপনাদের দৃষ্টি আকর্ষণ করছি ঐ নব- কমিটির মধ্যে কতিপয় বিএনপি, জামাত রাজাকার এবং যুদ্ধাপরাধী সন্তানদের নাম রয়েছে। যাহা দেখে আমরা মুক্তিযোদ্ধাগণ ও ত্যাগী নেতাকর্মীগণ ক্ষুব্ধ এবং বিস্মিত হয়েছি যা অত্যান্ত দুঃখজনক।
মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামীলীগ কমিটি গঠনের ক্ষত্রে যে, নির্দেশনা দিয়েছে তা উপেক্ষা করে ঐ সমস্ত কতিপয় বিতর্কিত ব্যক্তিকে গলাচিপা উপজেলা কমিটিতে অন্তরভূক্ত করা হয়েছে।
 সে বিষয়ে আওয়ামীলীগ সমর্থিত পরিবার ও মুক্তিযোদ্ধাগণ জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বিতর্কিত লোকদেরকে নব- গঠিত কমিটি থেকে অবিলম্বে অব্যাহতি দিয়ে বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী ত্যাগী ও যোগ্য লোকদের নাম অন্তর্ভুক্ত করার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে কেন্দ্রীয় কমিটি, জেলা নেতৃবৃন্দ ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি জোর দাবি জানাচ্ছি।
এসময়ে পটুয়াখালী জেলার  সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ নরুল ইসলাম ধলা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, গলাচিপা মুক্তিযোদ্ধা সংসদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফোরকান মিয়া, বীর মুক্তিযো কালা কর্মকার, বীর মুক্তিযোদ্ধা নরুল ইসলাম সহ প্রায় অর্ধশতাধিক  মুক্তিযোদ্ধা সন্তানান, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি খালিদ হোসেন মিল্টন  সহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা  উপস্থিত ছিলেন।

মন্তব্য

মন্তব্য