বর্তমানে লকডাউন এর দুর্যোগময় মূহুর্তে’ আসুন সবাই মিলে অসহায় ও অসচ্ছল মানুষের পাশে দাঁড়াই,(ওসি) জামাল উদ্দিন মীর

আসসালামু আলাইকুম,
প্রিয় কদমতলীবাসী,
আমরা বর্তমানে একটি সংকটময় পরিস্তিতি মোকাবেলা করছি।এখন পর্যন্ত আমরা ধীরে ধীরে চরম খারাপের ধিকে যাচ্ছি,জানিনা সামনে আমাদের জন্য কি অপেক্ষা করছে।কে বাঁচবো, কে মরবো তাও মহান আল্লাহতালা জানেন।এমন অবস্তায় আসুন সবাই সবার জন্য দোয়া করি।
লকডাউন এর দুর্যোগময় মূহুর্তে’ আসুন সবাই মিলে অসহায় ও অসচ্ছল মানুষের পাশে দাঁড়াই।আমি কদমতলী থানায় যোগদান করার পর থেকে আইনগত ও সামাজিক ভাবে আপনাদের সেবা দিয়ে আসার চেষ্টা করছি।আপনাদের সেবক হিসাবে কদমতলী থানা এলাকার সকল বিত্তশালী ও আর্থিক ভাবে শক্তিশালী সকল সন্মানিত নাগরিকদের অনুরোধ করছি আপনারা সবাই আপনার এলাকার অসহায় ও অসচ্ছল পরিবারের পাশে কিছু খাবার নিয়ে দাঁড়ান।লকডাউন এর এই সময়ে অনেক পরিবার তার সন্তানদের মুখে ঠিকমত তিনবেলা খাবার দিতে পারছেনা বিধায় তারা কাজের সন্ধানে বাইরে এসে কাজও পচ্ছেনা।এমনি মুহূর্তে আসুন সবাই তাদের পাশে দাঁড়াই যে যেভাবে পারি।
ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক ভাইদের উদ্দেশ্যে অনুরোধ করবো, দেশের এই সংকটময় অবস্থায় জার্সি ও অন্য দেশের পতাকা বানিয়ে টাকা খরচ না করে সেই টাকা দিয়ে অনাহারি মানুষদের খাবার কিনে দেই।অন্তত পক্ষে দরিদ্র শিশুদের দুধ কিনে দেই।আমার ধারণা মানুষের সেবা করলে আল্লাহর নৈকট্য লাভ করা যাবে।
সবাই সবাইকে সহযোগীতা করে একসাথে করোনা মোকাবিলা করি এবং মাননীয় প্রধানমন্ত্রির হাতকে শক্তিশালী করি।
আমার নিজের ধারনা থেকেই লিখলাম।যে যেভাবে পারেন নিজের মত করে সেভাবেই সহায়তা করেন,এটাই আমার বিশেষ অনুরোধ।ধন্যবাদ সবাই কে ,আল্লাহ্ সবার সহায় হোন। আমিন
সূত্রফেসবুক থেকে নেওয়া 

মন্তব্য

মন্তব্য