শাহরুখ খানের নায়িকা হচ্ছেন নয়নতারা!

বিনোদন ডেস্ক : শাহরুখ খানের নায়িকা হচ্ছেন নয়নতারা! ক্যারিয়ারের ৩০ বছরে পা দিয়েছেন বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। দীর্ঘ অভিনয় জীবন পেরিয়ে তিনি এখন সফলতার চূড়ায় দাঁড়িয়ে। অনেকদিন ধরেই পর্দায় নেই শাহরুখ খান। তবে বেশকিছু সিনেমা নিয়ে বিরতি ভেঙে হাজির হাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। এর মধ্যে দক্ষিণ ভারতীয় নির্মাতা অ্যাটলে কুমারের একটি সিনেমা অন্যতম।

প্রায় এক বছর ধরে এই প্রোজেক্টটির গুঞ্জন শোনা যাচ্ছে। এরইমধ্যে পরিচালক নাকি প্রি-প্রডাকশনের কাজ শুরু করে দিয়েছেন। আর এতে শাহরুখের নায়িকা হিসেবে দক্ষিনী অভিনেত্রী নায়নতারাকে নেওয়ার পরিকল্পনা নিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পরিচালক অ্যাটলি তার নতুন সিনেমাটির প্রধান মহিলা চরিত্রের জন্য নয়নতারাকে প্রস্তাব দিয়েছেন। পরিচালক এবং এই অভিনেত্রীর মধ্যে আগে থেকেই খুব ভালো সম্পর্ক রয়েছে। তারা এর আগে ‘রাজা রানি’ এবং ‘বিগিল’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। তাই অ্যাটলি চাইছেন নয়নতারা এই সিনেমাতে কাজ করবার জন্য সম্মতি দিক।

তবে শাহরুখ ও নয়নতারা ভক্তদের বিষয়টি নিশ্চিত হতে আনুষ্ঠানিক ঘোষণা আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এদিকে, শাহরুখের অন্য আলোচিত সিনেমা ‘পাঠান’-এ থাকছেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। এতে জনকে প্রধান নেতিবাচক চরিত্রে দেখা যাবে, অন্য দিকে দীপিকাকে ‘র’-এজেন্টের চরিত্রে দেখা যাবে। পরিচালনার দায়িত্বে থাকছেন সিদ্ধার্থ আনন্দ।

মন্তব্য

মন্তব্য