প্রবীন রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন মন্ডল আর নেই

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি : প্রবীন রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন মন্ডল আর নেই। চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রবীন রাজনীতিবিদ জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন মন্ডল মারা গেছেন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৫/০৬/২০২১ শুক্রবার সকাল ৭ টার দিকে মৃত্যু হয়।

বিষয়টি দৈনিক দিন প্রতিদিন কে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন। মৃত্যু কালে তার বয়স ৭৪ বছর দৃর্ঘদিন থেকে তিনি বাধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য তাকে সপ্তাহখানেক আগে ঢাকায় নেওয়া হয়।তিনি স্ত্রী এক ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মঈনুদ্দিন মন্ডল চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছিলেন এর আগে তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন তিনি নবাবগঞ্জের সরকারি কলেজের ছাত্র সংসদের ভিপি ও জিএস হিসেবে ও দায়িত্ব পালন করেন ছাত্র লীগের রাজনিতিতে যুক্ত থেকে তৎকালীন চাঁপাইনবাবগঞ্জ মহকুমা ছাত্রলীগের সভাপতি বৃহত্তর রাজশাহী ছাত্র লীগের সিনিয়র সভাপতি ও কেন্দীয় সদস্য।

এছাড়া মঈনুদ্দিন মন্ডল চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মৃত্যুর আগ পযন্ত জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

মন্তব্য

মন্তব্য