পটুয়াখালীর মরিচবুনিয়ায় র‍্যাব-৮ এর অভিযানে গ্রেফতার -২

পটুয়াখালী সদর থানার মরিচ বুনিয়া ইউনিয়ন থেকে পটুয়াখালী ক্যাম্প র‌্যাব-৮,সিপিসি-১- ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নারী সহ দুই মাদক ব্যাবসায়ীকে ২০ পিচ ইয়াবাসহ আটক করেন পটুয়াখালী র‍্যাব -৮।

পটুয়াখালী ক্যাম্প র‌্যাব-৮,সিপিসি-১- ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নারী সহ দুই মাদক ব্যাবসায়ীকে ২০ পিচ ইয়াবাসহ আটক করেন।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১৮-এপ্রিল-২০২১ ইং) তারিখ আনুমানিক ১ টার দিকে পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বরুনবাড়িয়া গ্রামের বাসিন্দা মিজানুর গাজীর বাড়ীর পূর্ব পাশে, মাদকদ্রব্য বিক্রয়ের ় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা চর্তুর মুখীহয়ে ঘেরাও করে ০২ জনকে গ্রেফতার করে।এসময় তাদের দেহ তল্লাসি করে ২০ পিচ ইয়াবা উদ্ধার করে র‍্যব-৮, গ্রেফতারকৃতরা হলো, ইজি বাইক চালক মোঃ নাসির হাওলাদার(৩৫), পিতা-মৃত রেজাই হাওলাদার ও অন্য জন গৃৃৃহীনি বিউটি বেগম(৩২), স্বামী-মোঃ জাকির হোসেন, পিতা-লতিফ মৃধা আটককৃত দুজনেই মরিচবুনিয়া ইউনিয়নের বরুনবাড়িয়া গ্রামের ০২নং ওয়ার্ডের বাসিন্দা। এছাড়াও আটককৃত আসামিরা স্বীকার রে দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে, র‍্যাব পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করেন। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী সদর থানায়,মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

মন্তব্য

মন্তব্য