ঝালকাঠির কুলকাঠি ইউপি চেয়ারম্যানকে নৌকা প্রতীক না দেয়ার জন্য স্থানীয় আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

নুরুজ্জামান, ঝালকাঠি জেলা প্রতিনিধি : ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চুকে ফ্রিডম পার্টি ও  শিবিরের সাবেক উপজেলা এবং পৌর  সভাপতি দাবি করে তাকে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক না দেয়ার জন্য সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বেলা ১১ টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে স্থানীয় নেতা কর্মীদের পক্ষে লিখিত বক্তাব্য পাঠ করেন নলছিটি উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি কাওসার হোসেন মিন্টু মৃধা। লিখিত বক্তাব্যে তিনি অভিযোগ করেন,আক্তারুজ্জামান বাচ্চু ১৯৯২ সালে নলছিটি পৌর শাখা ছাত্র শিবিরের সভাপতি এবং ১৯৯৩ সালে নলছিটি উপজেলা ফ্রিডম পার্টির সভাপতি ছিলেন। বাচ্চু আওয়ামীলীগে একজন অনুপ্রবেশকারী। তাই তাকে আমরা এবারের আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক না দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর এবং ঝালকাঠি ২ আসনের এমপি আমির হোসেন আমুর কাছে অনুরোধ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন কুলকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: সামসুল আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নির্মল চন্দ্র ঘোষ, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড.শহিদুর রহমান বাচ্চু, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন,জেলা যুবলীগের সদস্য সরোয়ার হোসেন স্বপন,উপজেলা যুবলীগের সদস্য মাহবুবুর রহমান কামরুল সহ স্থানীয় শতাধিক নেতাকর্মী।
এদিকে অভিযোগ অস্বীকার করে আক্তারুজ্জামান বাচ্চু বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। যারা সংবাদ সম্মেলন করেছেন তারা সকলেই আমার নির্বাচনী প্রতিদন্ধী।

মন্তব্য

মন্তব্য