ইউনিক কর্পোরেশনের নিজস্ব কারখানার শুভ উদ্বোধন

সৈয়দ রমজান, নড়াইল থেকে : ইউনিক কর্পোরেশনের নিজস্ব কারখানার শুভ উদ্বোধন হয়েছে। বিভিন্ন ইলেকট্রিক পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ইউনিক ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস এর নিজস্ব কারখানার শুভ উদ্বোধন অনুষ্টিত হয়েছে। আজ ১১ ডিসেম্বর শুক্রবার বিকাল ৪টায় নড়াইলের সদর থানাধীন সিংগাশোলপুর বিধানের মোড়ে নিজস্ব ভবনে উক্ত প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন হয়। প্রথমে মিলাদ ও দোয়া অনুষ্টিত হয়। এরপর উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- দৈনিক ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদক, দৈনিক মানবাধিকার প্রতিদিন ও জিনেটটিভি২৪ এর সম্পাদক ও প্রকাশক এবং জাতীয় দৈনিক দিন প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক খন্দকার আছিফুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দৈনিক ফুলতলা প্রতিদিনের নড়াইল জেলা প্রতিনিধি প্রবীণ সাংবাদিক সৈয়দ বিশারত হোসেন রাজা এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল্লাহ শেখ। সভাপতিত্ব করেন- প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক মো: মিল্টন শেখ। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে খন্দকার আছিফুর রহমান প্রতিষ্ঠানটির সার্বিক মঙ্গল কামনা করে বলেন, আশাকরি প্রতিষ্ঠানটি মানসম্পন্ন পণ্য প্রস্তুত ও বাজারজাতের মাধ্যমে শুধু নড়াইল নয়; খুলনা বিভাগের প্রতিটি জেলায় তার সুনাম ছড়িয়ে দেবে। প্রতিষ্ঠানটিতে বেকার যুবকদের কর্মসংস্থানের মাধ্যমে সামাজিক ভাবে উপকৃত হবে সাধারণ মানুষ। আর মানসম্পন্ন পন্য ব্যবহারের মাধ্যমে সামাজিকতার উন্নয়নে সুফলও বয়ে আনবে মানুষের মাঝে। এরই ধারাবাহিকতায় শুভ হোক ইউনিক কর্পোরেশনের নিজস্ব গতিধারায় পথচলা।

বিশেষ অতিথি সৈয়দ বিশারত হোসেন রাজা ও আব্দুল্লাহ শেখ তাদের বক্তব্যে এমন সুন্দর একটি উদ্যোগের প্রতি সাধুবাদ জানান। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক মো: মিল্টন শেখ কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ইউনিক কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক মো: মিল্টন শেখ উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ইউনিক কর্পোরেশন শুরু থেকেই গুনগত মানসম্পন্ন পণ্য প্রস্তুত ও বাজারজাত করণে বদ্ধ পরিকর। আমরা প্রতিষ্ঠানটির সুনাম ধরে রাখতে এবং গ্রাহক পর্যায়ে স্বল্পমূল্যে পণ্য বাজারজাত করণের লক্ষ্যে এই নিজস্ব কারখানা ইউনিক ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস স্থাপন করলাম। আপনার দোয়া করবেন; যেন প্রতিষ্ঠানটি গুণগত মান সম্পন্ন পণ্য প্রস্তুত করে বাজারজাত ও সুনামের সাথে গ্রাহক চাহিদা পূরণের মাধ্যমে আপন গতিধারায় পথ চলতে পারে ।

উল্লেখ্য যে, প্রতিষ্ঠানটির প্রস্তুত ও বাজারজাতকৃত পণ্যসমূহের মধ্য রয়েছে- ইলেকট্রিক ওয়াটার হিটার, এলইডি বাল্ব, ইলেকট্রিক মাল্টি ফ্লাগ, হাইস্প্রিড ফ্যান, ডিজিটাল স্কেল, গ্যাস স্টোভ সহ ইউনিক পাওয়ার পণ্যসামগ্রী।

মন্তব্য

মন্তব্য