মাদারীপুরের প্রত্যন্তঞ্চলে সরকারের ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য বিক্রয়

মাসুদ হোসেন খান : মাদারীপুরের প্রত্যন্তঞ্চলে সরকারের ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য বিক্রয়। মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের টুবিয়া বাজারে নিম্নআয়ের সাধারন মানুষের মাঝে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য বিক্রি করা হয়।

মঙ্গলবার সকালে স্থানীয় ইউপি সদস্য মো: নয়ন সরদারের সার্বিক তত্ত্বাবধানে টিসিবির তালিকাভুক্ত ডিলার হাবিব ভ্যারাইটিজ স্টোরের মাধ্যমে ন্যায্যমূল্যে ভোগ্যপণ্য বিক্রি করা হয়েছে। ওই এলাকার হতদারিদ্র ভোক্তা সাধারণ সারিবদ্ধভাবে ভোগ্যপণ্য সংগ্রহ করেন। এসব পণ্যের মধ্যে ছিল সোয়াবিন তেল ২লিটার , চিনি ১কেজি ও পিয়াজ ৫কেজি।

এই কার্যক্রমের উদ্বোধন করেন- টুবিয়ার বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি: আলহাজ্ব ডাক্তার মো: সিরাজুল হক সরদার। এসময় সুশৃঙ্খলভাবে ভোগ্যপণ্য বিক্রি করতে সহায়তা করেন স্থানীয় সদস্য মো: নয়ন সরদার, সাংবাদিক মোহাম্মদ ইমদাদুল হক মিলন, সাংবাদিক মাসুদ হোসেন খান, মাদারীপুর জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক মো: হামিদুল সরদার, অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কালাম খানসহ অত্র বাজারের ব্যবসায়ী ও অন্যান্য গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এসময় ভোগ্যপণ্য কিনতে আসা মো: লোকমান হোসেন নামে এক ক্রেতা বলেন, ‘সরকারের মাধ্যমে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য কিনতে পেরে আমি খুব খুশি। এসব পণ্য সামগ্রী যাতে নিয়মিত পাই সেলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানাই।

মন্তব্য

মন্তব্য