বান্দরবান লামা উপজেলায় বাস স্ট্যান্ডএ দোকান চুরি ঘটনায় আটক এক জন।

 

ডেভিড সাহা //

রোজ শুক্রবার (১৪মে)বান্দরবান লামা উপজেলায় বাস স্ট্যান্ডে আশরাফুল ইসলাম নামে এক ব্যাবসায়ীর দোকানের তালা ভেঙ্গে প্রায় দশ হাজার ৫০০শত টাকা চুরি করে নিয়ে যায় এ চোরে। দিবাগত রাত (১৪ মে’২০২০) ভোর সাড়ে ৪ টার সময় এ চুরির ঘটনা ঘটে।
খবর পেয়ে এস আই শাহিনুল ইসলামের নির্দেশে এএস আই রাম প্রসাদ দাশ ও এএসআই লিংকন দেবসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে চুরি হয়ে যাওয়া দোকান ও তার আশপাশ থেকে আলামত সংগ্রহ করে হাসপাতাল পাড়া কাউছারের বাড়ী, এবং ডলুঝিরি আগা জুয়েলের বাড়ীতে অভিযান চালিয়ে চোর জুয়েলকে গ্রেফতার করেছে পুলিশ।
দোকানের মালিক মো:আশরাফুল ইসলাম বলেন, সকাল ৮টায় দোকান খুলতে এলে দোকানের শাটারের তালা ভাঙা দেখতে পাই। এ সময় দোকানের ভেতরে প্রবেশ করে দেখি সিন্দুকের তালা ভাঙা। তাৎক্ষণিক থানায় ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।
এবিষয়ে এএস আই রাম প্রসাদ দাশ বলেন, চোরি হওয়া দোকানে ফেলে যাওয়া চিহ্ন নিয়ে ডলুঝিরি আগায় অভিযান চালিয়ে চোর জুয়েলকে গ্রেফতার করা হয় সাথে লুকিয়ে রাখা চোরিকৃত ৮ হাজার ৪৪৯ টাকা জব্দ করা হয়েছে। এবং এর সাথে যারা জড়িত আছে তাদেরকেও গ্রেফতার করা হবে।
লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, চুরি হয়ে যাওয়া দোকানের মালিক আশরাফুল ইসলাম থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে আটককৃত আসামী জুয়েলকে মামলা নং ৪, ধারা -৩৭৯/৪৫৭/৪১১ অনুযায়ী আজ বৃহস্পতিবার ১৪ মে যথাযথ ভাবে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য