সন্দ্বীপে সংবাদ কর্মীদের পিপিই উপহার দিলো উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি  ফয়সাল

সন্দ্বীপ প্রতিনিধি //
নেভেল করোনা ভাইরাসের কারনে সাধারন মানুষ সহ সর্বস্তরের জনগন যখন নিজেদের এই জীবানু প্রতিরোধে যথাযথ সুরক্ষা ব্যবস্থা পাচ্ছেননা তখন লক ডাউন পরিস্থিতিতে  ঘরে আবদ্ধ থাকছেন সবাই। কিন্তু চিকিৎসা সেবায় নিয়োজিত ডাক্তার, প্রশাসনের লোকজন ও সংবাদ কর্মীরা সামাজিক দায়িত্ব পালনের দায়বদ্ধতা থেকে নিজেরা জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত ব্যস্ত থাকছেন করোনা পরিস্থিতি মোকাবেলায় ও করোনার অাপডেট জানাতে।
আর এমন বিষয়টি অনুভব করে প্রশাসনের লোকজন ও সন্দ্বীপের সক্রিয় সাংবাদিকদের জন্য সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মোক্তাদের মাওলা ফয়সাল তার ব্যক্তি উদ্যোগে মোট ১০ জন সাংবাদিক,  আইন শৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন সহ মোট ৩৭ জনকে পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট বা পিপিই উপহার হিসেবে প্রদান করলেন।
গতকাল ২৯শে এপ্রিল বিকালে সন্দ্বীপ প্রেসক্লাবে এই পিপিই গ্রহন করলেন সাংবাদিক রহিম মোহাম্মদ,মিজানুর রহমান মিজান, ইলিয়াস কামাল বাবু, সুফিয়ান মানিক, বাদল রায় স্বাধীন, ইসমাঈল হোসেন মনি,অপু ইব্রাহীম,নরোত্তম বনিক,সাইফ রাব্বি, রিয়াদুল মামুন সোহাগ প্রমুখ।
পিপিই বিতরন কালে মুক্তাদের মাওলা ফয়সাল জানান জাতীর বিবেক সংবাদ কর্মীরা প্রতিনিয়ত দেশের সংকটময় মুহুর্তে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের জন্য সংবাদ পরিবেশন করে। বর্তমানে করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমনের ভয়কে উপেক্ষা করে ওনারা প্রতিনিয়ত আমাদের আপডেট জানিয়ে সংবাদ পরিবেশনে ব্যস্ত। তাই আমার ব্যক্তিগত উপলব্দি থেকে ওনাদের এই পিপিই উপহার প্রদান করতে পেরে আমি গর্বিত। সকল সাংবাদিক, চিকিৎসক,প্রশাসনের লোকজন ও দেশের সকলে করোনা মুক্ত থাকুক এটাই আমার প্রত্যাশা।
সন্দ্বীপ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ব্যুরো প্রধান, চট্টগ্রাম জেলা ও জনপ্রিয় আইপি টেলিভিশন দ্বীপ টিভির নিউজ ইনচার্জ, বাংলাদেশ রিয়াদুল মামুন সোহাগ মোক্তাদের মাওলা ফয়সালকে এ উপহার প্রদান করায় ধন্যবাদ জ্ঞাপন করেন।

মন্তব্য

মন্তব্য