হোমনায় করোনা রোধে বাজার মনিটরিং ও বয়স্ক ভাতা বিতরণ

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি //
কুমিল্লার হোমনায় করোনা ভাইরাস রোধে জনসচেতনতা সৃষ্টি করা,সামাজিক (শারীরিক) দূরত্ব বজায় রাখা,নিত্য প্রয়োজনীয় দোকান খোলা রাখা ও দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রন রোধে ঘারমোড়া বাজার মনিটরিং অব্যহত রেখেছে উপজেলা প্রশাসন । জনগণের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে আজ বুধবার উপজেলার ঘারমোড়া বাজার মনিটরিং ও ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ে উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে বয়স্ক ভাতা বিতরণ করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা তাপ্তি চাকমা । এ সময় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. রমযান আলীসহ ব্যাংক কর্মকর্তা ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন ।
জানা গেছে, শারীরিক দূরত্ব নিশ্চিত করা, জনসমাগম কম হওয়া, মাহে রমযান আগমন উপলক্ষে দ্রবমূল্যের দাম নিয়ন্ত্রনে রাখা বাজারের মাছ,তরকারি, দুধ,ওষধও নিত্যপণ্যের দোকান গুলো বাজার খোলা রাখা এবং বাকি দোকান গুলো যাতে বন্ধ রাখার বিষয়ে অভিযান পরিচালিত হয় ।
এ বিষয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা বলেন, করোনা সংক্রমন রোধে শারীরিক দূরত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় দোকান খোলা রাখা ও দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রন রোধে ঘারমোড়া বাজার মনিটরিং করা হয় এবং তা অব্যহত থাকবে ।

মন্তব্য

মন্তব্য