অতিথির বেশে বাসায় ডুকে চুরি করা সদস্য আটক-২

চট্টগ্রাম জেলা ব্যুরো :
অতিথির বেশে বাসায় ঢুকে, তারপর সুযোগ বুঝে দামি জিনিসপত্র নিয়ে উধাও এমন একটি চক্রের দুই সদস্যকে আটক করেছে চট্টগ্রামের খুলশী থানা পুলিশ।
এরপর তাদের কাছ থেকে ৪০টি মোবাইল, তিনটি ল্যাপটপ, পাঁচটি ট্যাবসহ বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়।
রোববার ভোরে চট্টগ্রামের নগরের নাসিরাবাদ এলাকার একটি বাসায় চুরির চেষ্টার সময় তাদের আটক করা হয়।
আটকরা হলেন- আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকার তাহের কলোনির মোজাম্মেল হকের ছেলে নূর মোহাম্মদ প্রকাশ রাসেল, সীতাকুণ্ড থানার কদম রসূল এলাকার মো. ইব্রাহিমের ছেলে রবিউল হাসান রকি প্রকাশ রকি।। সেই বর্তমানে জলিল সিডিএ এলাকার দৌওলা সদাগরের বাসায় থাকতো।
খুলশী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, অতিথি পরিচয়ে বাসায় প্রবেশের পর সুযোগ বুঝে দামি জিনিসপত্র চুরি এমন একটি চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। তাদের তথ্যানুযায়ী বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া ৪০টি মোবাইল, তিনটি ল্যাপটপ, পাঁচটি ট্যাবসহ বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে।
ওসি বলেন, আটক দুজন এলাকায় খুবই ভদ্র বেশে চলাফেরা করে এবং ঘুরে ঘুরে টার্গেট করে কোন বাসায় পুরুষ নেই। এরপর সিকিউরিটি গার্ডকে নিজেদের অতিথি পরিচয় দিয়ে ঢুকে পড়ে। কেউ দেখে ফেললে ভুল বাসায় চলে এসেছে জানিয়ে সটকে পড়ে। আর না দেখলে সুযোগ বুঝে দামি মালামাল নিয়ে পালিয়ে যায়।
ওসি আরো বলেন, গত সেপ্টেম্বরে দক্ষিণ খুলশী এলাকায় মেহেদী হাসান নামের এক ব্যক্তির বাসায় ঢুকে করে কৌশলে তারা একটি এলইডি টিভি নিয়ে পালিয়ে যায়। ফেব্রুয়ারি মাসে ডেবার পাড় এলাকায় এক প্রকৌশলীর বাসা থেকেও বিভিন্ন সরঞ্জাম চুরি করে। এসব চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে তাদের সন্ধান পাওয়া যায়। তাদের খুলশী থানার দুটি চুরি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

মন্তব্য

মন্তব্য