বোরহানউদ্দিনে ট্রাকের চাপায় পথচারী নিহত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি :ভোলা-চরফ্যাশন মহা সড়কে ইট,বালু টানা ট্রাকের চাপায় ঘটনাস্থলেই আলাউদ্দিন (৪০) নামের এক পথচারীর মর্মমান্তিক মৃত্যু’র ঘটনা ঘটেছে। সোমবার সকাল সাড়ে ১০টায় বোরহানউদ্দিন মানিকারহাট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন মানিকারহাট বাজারে মোশারফের হোটেল চাকুরী করতেন। তার গ্রামের বাড়ী ভোলা সদরে দক্ষিণ দিঘলদী ৯নং ওয়ার্ড ইন্নী গ্রামের মৃত সৃজন আলী’র ছেলে। নিহতের ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আলাউদ্দিন পায়ে হেটে তার বাসায় যাচ্ছিলেন। ভোলা থেকে বোরহানউদ্দিনের দিকে আসা ইট,বালু টানা ট্রাক এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মর্মমান্তিক মৃত্যু হয়। খবর পেয়ে বোরহানউদ্দিন থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে বোরহান্উদ্দিন হাসপাতালে আনলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। এ খবর শুনে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার মো. বশির গাজী ও বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক হাসপাতালে তার লাশটি দেখতে যান। এদিকে ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক ঘটনার সত্বত্য স্বীকার করে বলেন, দুর্ঘটনার পরই ড্রাইবার পালিয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য

মন্তব্য