হোমনার কৃতি সন্তান সংস্থাপন মন্ত্রণালয়ের সাবেক হিসাবরক্ষক মোকারম হোসাইনের দাফন সম্পন্ন

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি //
কুমিল্লার হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মালেক হোসাইনের বড় ভাই ও সংস্থাপন মন্ত্রণালয়ের সাবেক হিসাবরক্ষক বড় ঘারমোড়া গ্রামের কৃতি সন্তান মো. মোকারম হোসাইন (৬৮) দাফন সম্পন্ন হয়েছে । তিনি গতকাল সোমবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না ……রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাযার নামাজ সোমবার রাতে ঢাকা এবং মঙ্গলবার সকাল ১১ টায় ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় ।
জানাযাপূর্ব আলোচনায় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে মো.কামরুল ইসলাম, ছোট ভাই মো.মালেক হোসাইন, পেীর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মহসীন সরকার, উপজেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মোল্লা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জহিরুল হক (জহর), ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা ও মাওলানা মো. আমির হোসেন । সহকারী শিক্ষক মো. জাহাঙ্গীর আলমের স ালনায় পৌর আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল,উপজেলা আ’লীগ যুগ্ন সম্পাদক গাজী মো.ইলিয়াসসহ সহস্রাধিক মুসল্লী জানাযায় অংশ গ্রহন করেন । পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন মাওলানা মো. সাইদুল হক ।
জানা গেছে ,তিনি (মোকারম) সরকারের বিভিন্ন মন্ত্রনালয়ে হিসার রক্ষক হিসেবে চাকুরী করেছেন। সর্বশেষ তিনি ২০১৭ সালে সংস্থাপন মন্ত্রনালয়ের হিসাব রক্ষকপদ থেকে অবসর গ্রহন করেন।

মন্তব্য

মন্তব্য