এগ্রো বিজনেসে এ্যাওয়ার্ড পেলো ‘এরফান গ্রুপ’

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি //
দেশের অন্যতম ও বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এগ্রো বিজনেসে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে “বেস্টওয়ে গ্রুপ” এ্যাওয়ার্ড পেয়েছে। টেলিভিশন রিপোর্টার এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ট্রাব) আয়োজিত বেস্টওয়ে গ্রুপ-২০ ট্রাব এ্যাওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এর কাছ থেকে এই এ্যাওয়ার্ড গ্রহণ করেন ‘এরফান গ্রুপ’ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মাহবুবুল আলম। সোমবার বিকেলে বাংলাদেশ শিল্পকলা একাডেমী জাতীয় সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে এই এ্যাওয়ার্ড গ্রহণ করেন তিনি। এ্যাওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টেলিভিশন রিপোর্টার এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ট্রাব) এর সভাপতি মো. কাদের মনসুর। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, ‘বেস্টওয়ে গ্রুপ’ এর চেয়ারম্যান মো. মিজানুর রহমান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হয়দার চৌধুরীসহ অন্যরা। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন স্থানের গণ্যমান্য ব্যক্তি ও বেস্টওয়ে গ্রুপ এর বিভিন্নস্তরের কর্মকর্তা।
উল্লেখ্য, জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার বুলনপুরে প্রধান কার্যালয় প্রতিষ্ঠা করে পণ্য উৎপাদন করে দেশে ও বিদেশে পণ্য রপ্তানী করে দেশে বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান হিসেবে খ্যাতি ও সম্মান অর্জন করেছে। এই অর্জনের স্বীকৃতি হিসেবেই এই এ্যাওয়ার্ড প্রাপ্তি বৃহৎ এই চাউলসহ অন্যান্য পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের বলে মনে করছেন অভিজ্ঞমহল।
দেশের অন্যতম ও বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এগ্রো বিজনেসে বিশেষ অবদানে “বেস্টওয়ে গ্রুপ” এ্যাওয়ার্ড পাওয়ায় ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী, ডিএমডি মাহবুবুল আলমসহ ‘এরফান গ্রুপ’র সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ‘এরফান গ্রুপ’র উত্তরোত্তর উন্নতি কামনা করেছেন “দর্পণ পরিবার” এর পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’র এমডি আশরাফুল ইসলাম রঞ্জু। অভিনন্দন বার্তায় তিনি ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী, ডিএমডি মাহবুবুল আলমসহ পরিবারের সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
উল্লেখ্য, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা।

মন্তব্য

মন্তব্য