স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত।

রওশন হাবিব,গাইবান্ধা প্রতিনিধি //

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের ৫৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে গরীব ছাত্রদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ও দোয়া মাহফিল ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি আয়োজন করে গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক দল।

বুধবার দুপুর ১২ টায় জেলা বিএনপি’র সভাপতি ডাক্তার মইনুল হাসান সাদিক দোয়া মাহফিল ও বই বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় জনাব সাদিক বলেন দেশে আজ সাধারণ মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। নির্বিচারে এ সরকার মানুষ হত্যা করে চলেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি মানুষের নাভিশ্বাস তৈরি হয়েছে। নিত্যপ্রয়োজনীয় পেঁয়াজের দাম আজ আকাশচুম্বি।

সরকারদলীয় লোকেরা সিন্ডিকেট তৈরি করে বাজার নিয়ন্ত্রণ করছে। এজন্য সব জেনে বুঝেও সরকার নিশ্চুপ রয়েছে। তিনি অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সকলের কাছে তার জন্য দোয়া কামনা করেন।

এরপর স্বেচ্ছায় রক্তদান ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ জনাব সাইফুল আলম সাজা,জেলা বিএনপির সভাপতি মইনুল হাসান সাদিক,সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল,জেলা ড্যাবের সভাপতি ডাক্তার শামসুজ্জোহা, সদর থানা বিএনপির আহ্বায়ক ওমর ফারুক সেলু , শহর বিএনপির সভাপতি শহীদুজ্জামান শহীদ, যুবদল সভাপতির রাজিব হাসান চৌধুরি, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, স্বেচ্ছাসেবক দল সভাপতি আবু বক্কর স্বপন,সাধারণ সম্পাদক খোকন , ছাত্রদল সভাপতি জাকারিয়া ঝিম, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান তারেক, খন্দকার আলামিন, জাহিদুন্নবী তিমু প্রমূখ।

মন্তব্য

মন্তব্য