কুড়িগ্রামের শ্রেষ্ঠ করদাতা এমপি পনির উদ্দিন আহমেদ


সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি //

কুড়িগ্রামের শ্রেষ্ঠ করদাতা মনোনীত হয়েছেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য শিল্পপতি আলহাজ পনির উদ্দিন আহমেদ। তার পক্ষে সম্মাননা সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন-তারই ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আতাউর রহমান ।
বুধবার (১৩ নভেম্বর ) দুপুর ১২টায় “সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের” শীর্ষক প্রতিপাদ্য বিষয়কে ঘিরে রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে কর কমিশনার কর অ ল রংপুরের আয়োজনে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ করদাতা হিসেবে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় তার পক্ষে ক্রেস্ট গ্রহণ করেন-ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আতাউর রহমান। ক্রেস্ট গ্রহণকালে উপস্থিত ছিলেন-জলিল বিড়ি ফ্যাক্টরীর জেনারেল ম্যানেজার আলহাজ্ব মহসিন সাবু এবং সাংবাদিক রাশিদুল ইসলাম।
উক্ত সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জাতীয় রাজস্ব বোর্ডের আন্তর্জাতিক কর সদস্য মিজ আরিফা শাহানা, রংপুর রেঞ্জের ডিআইজি বিপিএম দেবদাস ভট্টাচার্য্য, রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, রংপুর কাস্টমস কমিশনার শওকত আলী সাদী প্রমূখ।

মন্তব্য

মন্তব্য