গলাচিপায় অগ্নিকান্ডে বসতঘরসহ ৯টি দোকান পুড়ে ছাই


মোঃ নাসির উদ্দিন, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি //

পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাদুরা বাজারে অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই এসময় পাশে থাকা ৪ টি বসত ঘরও পুড়ে গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে। ঘটনাস্থল পরিদর্শন করেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম ও গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে। তবে কিভাবে আগুনের সূত্রপাত ঘটেছে তা জানা যায়নি। আগুনে সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে আফরোজা বেগমের ঘর, সনাতন কর্মকারের বসত ঘর বশির হাওলাদার বসত ঘর, লতিফ মিয়ার চায়ের দোকান, গিয়াস মিয়ার ফার্মেসি, গকুল চন্দ্র সিকদারের কসমেটিকসের দোকান, রাম চন্দ্র বণিকের মুদিমনোহরী দোকানসহ ৯টি দোকান ও ৪টি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়।
অ লী রাণী বলেন, বেলা আড়াইটার দিকে বাদুরা বাজেরর গকুল চন্দ্র সিকদারের কসমেটিকস এর দোকানের মধ্য থেকে সোলারের ব্যাটারি বিস্ফোরণ ঘটে আগুনের সূত্রপাত ঘটে। এসময় তার দোকানটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল।
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে-যাতে কেউ লুটপাট বা অন্য কোন ঘটনা না ঘটাতে পারে।

মন্তব্য

মন্তব্য