বোরহানউদ্দিনে ছোট ভাই’র শ্বশুর বাড়ীর লোকজনের হামলায় বড় ভাই নিহত আটক-২

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
ভোলা বোরহানউদ্দিন পক্ষিয়া ইউনিয়নে পেঁপে নেওয়ার ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই’র শ্বশুর বাড়ীর লোকজনের হামলা মো: মোতাহার (৫০) নামের এক আখ বিক্রেতা নিহত ও ৫ জন জখম হয়েছে। এ ঘটনায় ওই দিন রাতেই দুই জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনাটি ১৯ অক্টোবর শনিবার রাত অনুমান সাড়ে ১০টায় ঘটেছে। বোরহানউদ্দিন থানায় নিহতের ছোট ভাই আবু তাহের বাদী হয়ে আ: মালেক কে ১নং আসামী করে ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পক্ষিয়া ৭নং ওয়ার্ডের মাঝের বাড়ীর মো: মোতাহারের পেপে গাছ থেকে ছোট ভাই রুহুল আমিন এর ছেলে ইয়ামিন একটি পেপে নিয়ে যায়। এ ঘটনা মোতাহারের স্ত্রী কমলা বেগম ১৯ অক্টোবর রাত অনুমান ১০.৩০ মিনিটের সময় জিজ্ঞাসা করতে গেলে ছোট ভাই রুহুল আমিন এর স্ত্রী করুনা বেগম তার সাথে বাকবিতন্ডে জড়িয়ে পড়েন। একপর্যায় করুনা বেগম উত্তেজিত হয়ে পাশের বাড়ীর তার পিতা মাতা ও বাপের বাড়ীর ১৫/১৬ লোকজন কে নিয়ে এসে দা, ছেনি, লোহার রড, লাঠিসোঠা নিয়ে মোতাহারের উপর হামলা করে। হামলাকারীরা মোতাহার কে এলোপাতারি খুপিয়ে মারাত্মক জখম করে। তাকে বোরহানউদ্দিন হাসপাতালে নিয়ে আসলে ওই দিন রাত সাড়ে ১১টায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন। হামলার সময় মোতাহার কে বাচাঁতে তার স্ত্রী কমলা বেগম, ভগ্নিপতি রফিজল, ভাগিনা রাসেল ও ফিরোজ এগিয়ে আসলে তাদেরকেও হামলাকারীরা খুপিয়ে জখম করেন। আহত কমলা বেগম ও ফিরোজ বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেয়। এছাড়া রফিজল, আছিয়া ও রাসেল এর উন্নত চিকিৎসার জন্য বোরহানউদ্দিন হাসপাতাল থেকে ভোলা সদর হাসপাতালে রেপার করা হলে তারা সেখানে চিকিৎসা সেবা নেয়। মোতাহারের মৃত্যুর সংবাদ শুনে ওই দিন রাত অনুমান সাড়ে ১২টায় ঘটনাস্থল থেকে নিহতের ছোট ভাই’র স্ত্রী কমলা বেগম (৩৫) ও বসু (৪৫) কে গ্রেফতার করেন থানা পুলিশ। তাদেরকে ভোলা জেল হাজতে প্রেরণ করা হয়। বোরহানউদ্দিন থানায় নিহতের ছোট ভাই আবু তাহের বাদী হয়ে আ: মালেক কে ১নং আসামী করে ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার মামলা নং ১৬ তারিখ ২০-১০-২০১৯ইং। মামলার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।
এব্যাপারে নিহতের ছোট ভাই আবু তাহের জানান, মামলা করার পর থেকে আমাকে বিভিন্ন ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দুমকি দিচ্ছে আসামীরা। আমি প্রশাসনের কাছে আমার বড় ভাই’র হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
এব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক জানান, একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ২ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য

মন্তব্য