তিতাসে আল-আরাফাহ্ ইসলামী এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

মোঃ জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি //
কুমিল্লা তিতাস উপজেলার মাছিমপুর বাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২৫০তম এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) উপজেলার মাছিমপুর বাজারের রেনু মিয়া সরকার মার্কেটের দ্বিতীয় তলায় ব্যাংকটির এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহাম্মদ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আউটলেটটি উদ্বোধন করেন।

আউটলেটের এজেন্ট মো: মোতালিব মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং বিভাগের ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ সাখাওয়াত হোসেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড গৌরিপুর শাখা ব্যবস্থাপক ও ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো: হানিফ প্রমূখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও ৩নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর নবী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, তিতাস থানার সেকেন্ড অফিসার মধুসূদন, বাজার কমিটির সভাপতি আব্দুল বাতেন সরকার রেনু মিয়া, আউটলেটের এজেন্ট পার্টনার মোঃ ছবির হোসেন, হাসান মাহমুদ অপু, কবির আহমেদ মাষ্টার, মুনসুর মেম্বার সহ স্থানীয় জনগণ ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, নতুন উদ্বোধনকৃত এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকবৃন্দ দেশের বিভিন্ন স্থান থেকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্স এর টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান, ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, কিস্তি প্রদান, ইউটিলিটি বিল প্রদান, চেক জমাসহ বিভিন্ন আকর্ষণীয় সেবা গ্রহণ করতে পারবেন।

মন্তব্য

মন্তব্য