বরগুনার আমতলী উপজেলায় দুই বোনকে ইয়াবাসহ গ্রেপ্তার।

বরগুনার আমতলী উপজেলার আমতলী লঞ্চঘাটে ইয়াদ লঞ্চে অভিযান চালিয়ে ৫৯০ পিচ ইয়াবাসহ বিথি আক্তার (২২) ও তার ছোট বোন লামিয়া (১৬) কে গ্রেফতার করেছে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে আমতলী থানার এস আই ফয়সালের নেতৃত্বে এ এস আই কাইয়ূম, আমিরুল, হাসান, লাইজু, সিদ্দিক ও আরিফ হোসেন ঢাকা থেকে আমতলীর উদ্দেশ্যে ছেড়ে আসা এমভি ইয়াদ দোতলা লঞ্চটি আমতলী ঘাটে পৌছলে অভিযান চালিয়ে যাত্রীদের তল্লাশি করেন। এসময় সদর ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম আমতলী গ্রামের আঃ খালেক হাওলাদারের দুই কন্যা বিথি আক্তার (২২) ও লামিয়া (১৬) কে ইয়াবা সহ আটক করে।
এ এস আই লাইজু দুই বোনের শরীর তল্লাশি করে (বুকের মধ্য থেকে) নীল রংঙের ৩টি জিপার প্যাকেট থেকে ৫৯০ পিচ ইয়াবা উদ্ধার করে। খবর পেয়ে আমতলী থানার ওসি আবুল বাশার ঘটনাস্থলে গিয়ে গ্রেফতারকৃতদের থানায় নিয়ে আসে। বিথির স্বামী পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার পূর্ব টিয়াখালী গ্রামের তৈয়ব আলী শিকদারের পুত্র মিজানুর রহমান শিকদার সাথে থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে স্ত্রীকে ও শ্যালিকাকে ফেলে পালিয়ে যায়। মিজানুর রহমান এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। স্ত্রী ও শ্যালিকাকে দিয়ে ঢাকা থেকে ইয়াবা এনে এলাকায় বিক্রি করতো বলে পুলিশের ধারণা ।
এ ব্যাপারে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে থানা সূত্রে জানা গেছে।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, ৫৯০ পিচ ইয়াবাসহ দুই বোনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য