হোমনার সাবেক মন্ত্রী এমকে আনোয়ারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনা উপজেলার বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য,সাবেক কেবিনেট সচিব ও সাবেক মন্ত্রী মরহুম এমকে আনোয়ারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী হয়েছে । উপজেলা বিএনপি ও পেীর বিএনপি অঙ্গসংগঠনের আয়োজনে বৃহস্পতিবার মরহুম এমকে আনোয়ারের হোমনাস্থ বাসভবন চত্বরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় । পরে কবর জিয়ারত করে বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অপর্ণ করা হয় ।
এ সময় উপজেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা মো. মাহফুজুল ইসলাম,মরহুমের বড় ছেলে মাহমুদ আনোয়ার, কুমিল্লার উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. আজিজুর রহমান মোল্লা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপির নেতা মো. জহিরুল হক জহর, উপজেলা বিএনপির সহ-সভাপতি একেএম ফজলুল হক মোল্লা, আবদুল আজিজ খন্দকার,পৌর বিএনপির সভাপতি মো. মোজাম্মেল হক মুকুল,.সাধারণ সম্পাদক ছানা উল্লাহ সরকার, বিএনপি নেতা হালিম দিদারসহ নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরে মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে মোনাজাত করে হাফেজ মাওলানা মো. আবদুস সালাম ।
প্রকাশ,তিনি ২০১৭ সালের ২৪ অক্টোবর রাত ১টা ২০ মিনিটে ঢাকার এলিফ্যান্ট রোডের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন ।

মন্তব্য

মন্তব্য