আসছে বই মেলায় এম.এ. আলম শুভ’র প্রথম ক্ষুদ্র উপন্যাস “নদীপাড়ের প্রেম”

জামিল হোসেনঃ বই মেলা ২০২০ উপলক্ষে আসছে গীতিকার ও সাংবাদিক এম.এ. আলম শুভ’র প্রথম ক্ষুদ্র উপন্যাস “নদীপাড়ের প্রেম”। ঘাসফুল প্রকাশনী (ঢাকা) থেকে প্রকাশ হবে বইটি। এছাড়াও নতুন আরো দুটি বই প্রকাশ করার পরিকল্পনা করছেন তিনি। ” “প্রাক্তন ও লাশটা এখনো খুনিকে ভালোবাসে” শিরোনামের আরো দুটি বই পরের বই মেলাতে আসবে বলে জানান। লেখক হিসেবে প্রথম তিনি প্রথম নাম লেখালেও সংগীত জগতে খুব পরিচিত একজন মুখ গীতিকার হিসেবে৷ তার কথায় প্রায় একশত গান প্রকাশ হয়েছে ইতিমধ্যে যেখানে শিল্পী হিসেবে ছিলেন নতুন পুরাতন মিলে সবাই। তবে বই নিয়ে এই প্রথমবার হাজির হচ্ছেন তার শ্রোতা ও পাঠকদের কাছে৷
বইটি নিয়ে জানতে চাইলে তিনি জানানঃ ছোট থেকে ইচ্ছে ছিলো একটি বই বের করার। সময় সুযোগ আর ব্যস্ততার কারনে এতদিন হয়ে উঠেনি৷ তবে ঘাসফুল প্রকাশনীর প্রকাশক মাহাদী এনাম ভাই এর সহযোগিতায় বই মেলা ২০২০-এ এর জন্য একটি ক্ষুদ্র উপন্যাস লিখেছি। “নদীপাড়ের প্রেম” নামের উপন্যাসটিতে চেষ্টা করেছি ভালো কিছু করার। বইটির প্রচ্ছদ তৈরি করেছেন শামীম আরেফীন ভাই। আশা করছি বইটি পড়ে পাঠকরা নিরাশ হবেনা৷ আমার বিশ্বাস আমার শ্রোতা-পাঠক বন্ধুরা আমাকে ভালোবেসে বই মেলা থেকে “নদীপাড়ের প্রেম” বইটি সংগ্রহ করবে বলে।

বই মেলা ২০২০-এ ঘাসফুল প্রকাশনী স্টলে বইটি পাওয়া যাবে বলে জানান তিনি। এছাড়াও চট্টগ্রাম বিউ মেলার স্টলে পাওয়ার সম্ভাবনা আছে বলে জানান।

মন্তব্য

মন্তব্য