প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সৎ ও ধার্মীক- এ্যাড. মোঃ আসাদুজ্জামান দূর্জয় 

 

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী //
পটুয়াখালীর গলাচিপা উপজলা আমখলা ইউনিয়নের বউ বাজার এলাকায় ১২ অক্টোবর রবিবার বিকেল সারে পাঁচটার সময়  বাংলাদেশ  আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ও প্রতিষ্ঠাতা এ্যাড. আসাদুজ্জামান দূর্জয় এক পথ সভায় তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সৎ ও ধার্মীক বলে জনসাধারণের মাঝে উপস্থাপন করেন।
একই দিনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সোহাগ হাওলাদারের আয়োজনে এবং বীর মুক্তিযোদ্ধা গলাম মাওলা রহিম হাওলাদারের সভাপতিত্বে আমখোলা ইউনিয়নে এক বউ বাজারে এক পথ সভার আয়োজন করা হয়।
প্রধান অতিথি দূর্জয় বলেন, বর্তমান সরকারে উন্নয়নের ধারা বাধা গ্রস্থ ও জনসাধারণের ভাবমুর্তী ক্ষুণ্যকরার এক গভীর সরযন্ত্র চলছে, তবে এ সরযন্ত্র মোকাবেলা করার জন্য বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ টেকনাফ থেকে তেতুলীয়া জনসচেতনাতা লক্ষে দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। তিনি আরো বলেন, স্বাধীনতার অপশক্তি যতই চক্রান্ত করুক, যতো দিন শেখ হাসিনার কাছে থাকবে বাংলাদেশ, পথ হারাবেনা বাংলাদেশ। কারণ তিনি অত্যান্ত সৎ ও ধার্মীক এবং নিস্বন্দেহে দেশ প্রেমী। তাই দেশের উন্নায়নকে অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
এসময়ে প্রধান অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি এ্যাড. আসাদুজ্জামান দূর্জয়, বিশেষ অতিথি যুগ্ম- সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মোঃ শাহিন আলম, সাংগঠনিক সম্পাদক – কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মোঃ খোকন বেপারী, সাংগঠনিক সম্পাদক ও মুখপাত্র কেন্দ্রীয় কমিটির মুহাম্মদ আলমঙ্গীর খন্দকার, বরিশাল জেলার সভাপতি  মোঃ কামাল হোসেন মোল্লা,  বীর মুক্তিযোদ্ধা মোঃ রহিম হাওলাদার মোল্লা সহ গলাচিপা উপজেলার শ্রমীলীগ নেতা ও মোটর সাঈকেল সমিতির সভাপতি মোঃ জিহাদ হাওলাদার প্রমুখ।

মন্তব্য

মন্তব্য