হোমনায় ভটভটি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত, আহত-২

   

আইয়ুব আলী, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি //
কুমিল্লার হোমনায় শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি-নসিমন উল্টে এক মাদ্রাসা ছাত্র নিহত এবং চালকসহ দুই জন আহত হয়েছে। নিহত শিশু জুবায়ের আহম্মেদ (১২) উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের নও মুসলিম দ্বীন ইসলামের ছেলে ও মুন্সিকান্দি আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসার নুরানি বিভাগের ছাত্র ছিল। আহত হয়েছে একই গ্রামের মকবুল হোসেনের ছেলে ভটভটিচালক শাজু মিয়া (৩৫) ও অলিউল্লাহ’র ছেলে রাতুল (১০)। আহত শিশু রাতুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে এবং চালককে তার স্বজনরা কুমিল্লায় নিয়ে গেছেন। রবিবার সকালে হোমনা- মেঘনা রোডে এ দুর্ঘটনা ঘটে।
স্বজনরা জানায়, শিশু দুই জন তাদের বাড়ি ছয়ফুল্লাকান্দি থেকে ছিনাইয়া নামক জায়গায় যাচ্ছিল। এমন সময় হঠাৎ নসিমনের স্ট্যাডিং ভেঙ্গে গাছে ধাক্কা খায় । এতে নিহত জুবায়ের মারাত্বকভাবে মাথায় আঘাত পায় । পরে স্বজনরা শিশু দুই জনকে উদ্ধার করে হোমনা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে গেলে কর্বতব্যরত ডাক্তার ডা. মো. জামাল হোসেন জুবায়েরকে মৃত ঘোষনা করেন এবং আহত রাতুল কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । নসিমনের ড্রাইভার শাজু মিয়া হোমনা হাসপাতালে ভর্তি না হয়ে কুমিল্লার দেবিদ্বার হাসাপাতালে গিয়ে চিকিৎসা নেয় । উল্লেখ নিহত নও মুসলিম জুবায়েরের পরিবার আনুমানিক তিন বছর আগে বাবা,মা, ভাই ও বোনসহ পরিবারের সকলে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলমান ধর্ম গ্রহন করেন ।
এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত না করার আবেদনের প্রেক্ষিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

মন্তব্য

মন্তব্য