গাজীপুরে ডাকাতি প্রস্তুতির সময় সাত ডাকাত গ্রেপ্তার

 

গাজীপুর,প্রতিনিধি //

গাজীপুরের শ্রীপুরে ডাকাতির প্রস্তুতির সময় সাত ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। রবিবার ভোর রাত তিন টায় শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা (উড়াল সেতুর) নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো, মাদারীপুরের শিবচর উপজেলার দ্বিতীয় খন্ড গ্রামের হেলাল মিয়ার ছেলে জীবন মিয়া (১৯), ময়মনসিংহের ঈশ^রগঞ্জ উপজেলার প্রিতম্বরপাড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে হোসেন আলী (২১), হালুয়াঘাট উপজেলার জহিরুল সরকারের ছেলে জুয়েল সরকার (১৯), গফরগাঁও (পাগলা) থানার মশাখালী গ্রামের আলম মিয়ার ছেলে শাকিল মিয়া (১৯), নান্দাইল উপজেলার কুতুবপুর গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে ঈমন মিয়া (১৬), গাজীপুরের শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া গ্রামের মৃত শাহীন মিয়ার ছেলে এনামুল হোসেন ওরফে বাবুল (২৫), তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের আলী আকবরের ছেলে রাজীব মিয়া (২২)।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শ্রীপুরের মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে সংঘবদ্ধ একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা উড়াল সেতুর নিচে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে একটি রাম দা, এশটি চাপাতি, দুইটি ছোরা এবং দুইটি মোবাইল উদ্ধার করে।

র‌্যাব আরো জানায়, জিঞ্জাসাবাদে তারা জানান, শ্রীপুরের কুখ্যাত ডাকাত শাকিলের নের্তৃত্বে গাজীপুরসহ আশপাশের জেলা সমূহে তারা ডাকাতি করে আসছে। তারা সাধারণ পথচারী, বাসযাত্রী, মোটরসাইকেল আরোহীদের মারধোর করে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে যায়। তাদের ডাকাতি কাজে বাধা দিলে তারা সাধারণ পথচারীদের দেশীয় অস্ত্রে আহত করে মালামাল লুটে নেওয়ার কথা স্বীকার করে।

মন্তব্য

মন্তব্য