মুঠোয় ধরা ডিম নিয়েই ইট ভেঙে বাজিমাত

অনলাইন ডেস্ক : হাতের মুঠোয় ধরা ডিম, ঘুসিতে ইট ভাঙলেও ভাঙছে না ডিম! এমন কাজ তার দ্বারাই সম্ভব। আর তিনি হচ্ছেন বলিউডের মার্টিন খ্যাত সুঠামদেহী অভিনেতা বিদ্যুৎ জামাল। যার অ্যাকশনের ভক্ত কোটি কোটি সিনেমাপ্রেমী। যার স্টান্টে রীতিমত মুগ্ধ তারা।

এবার তিনি মুঠোবন্দি ডিম নিয়েই ঘুসিতে ইঁট ভাঙার ভিডিও পোস্ট করেছেন ফেইসবুক পেজে। সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, বিদ্যুৎ প্রথমে একটি ডিম নিয়ে দেখাচ্ছেন কত সহজে সেটি ভেঙে যাচ্ছে। পরে সেরকমই আরেকটি ডিমকে তালুবন্দি করন তিনি।

তারপর প্রথমে একটি, পরে একসঙ্গে দুটি এবং শেষে একসঙ্গে তিনটি ইট তিনি ভেঙেছেন ঘুসি মেরে। তারপরও অক্ষত থেকে গেছে মুঠোয় ধরা ডিমটি। সেটি যে আসল ডিম তা দেখানোর জন্য সেটিও পরে হাল্কা চাপে ভেঙে দেখিয়েছেন বিদ্যুৎ।

ভিডিও শুরুর আগে বিদ্যুৎ বলছেন, হলিউড অ্যাকশন-কমেডি অভিনেতা জ্যাকি চ্যানকে শ্রদ্ধা জানাতেই তার এ ভিডিও। ভিডিওর সঙ্গে পোস্টেও তিনি সে কথাই লিখেছেন।

এক কোপে ইট ভাঙতে পারেন অনেকেই। কিন্তু ডিমের মত এত নাজুক জিনিস মুঠোয় ধরে ইটের মত এমন শক্ত জিনিস ভাঙা কিভাবে সম্ভব! সেই রহস্যটা হচ্ছে, ঘুসি মারার সময় হাতের যে অংশ ইটে আঘাত করবে সেখানে পুরো শক্তিটাকে নিয়ে আসা।

আমরা সাধারণত কোনোকিছুতে ঘুসি মারলে তালুর পুরো অংশ দিয়ে তার ওপর চাপ দেই। কিন্তু এক্ষেত্রে পুরো শক্তিকে হাতের একটি অংশে নিয়ে আসার ফলে তালুর পুরো অংশ বা আঙুলে চাপ না পড়ায় ডিমেও চাপ পড়ে না।

মন্তব্য

মন্তব্য