ভারতীয় সাংবাদিকদের আলটিমেটাম দিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত

ডেস্ক রিপোর্ট : ভারতীয় সাংবাদিকদের আলটিমেটাম দিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। তাকে বয়কট করার সিদ্ধান্ত থেকে সাংবাদিকদের সমিতি সরে না গেলে তিনি কঠোর পদক্ষেপ নেবেন বলে আইনি নোটিশ পাঠিয়েছেন।

কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকির উপস্থাপন করা আইনি নোটিশে বলা হয়েছে, বিশাল ক্ষতিপূরণ দাবিসহ আমার মক্কেল কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হওয়ার আগে আপনারা যে বেআইনি কাজের (বয়কট) অঙ্গীকার করেছেন তা থেকে সরে আসুন। আমার মাধ্যমে তিনি আপনাদের শেষবারের মতো ভুল সংশোধনের সুযোগ দিচ্ছেন। এজন্য সময় পাচ্ছেন ২৪ ঘণ্টা। এরপর তিনি যে প্রক্রিয়া বেছে নেবেন তার দায়ভার আপনার সংগঠনের সদস্যদের বহন করতে হবে।

ক’দিন আগে নিজের অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র একটি গানের প্রকাশনা অনুষ্ঠানে অংশ নেন কঙ্গনা। সেখানে জাস্টিন রাও নামে একজন সাংবাদিকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। তাদের সেই বাকযুদ্ধকে ঘিরে ছড়িয়ে পড়ে বিতর্ক।

এ ঘটনার পর মুম্বাইয়ের এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ড ক্ষেপে গিয়ে কঙ্গনাকে বয়কটের সিদ্ধান্ত নেয়। ৩২ বছর বয়সী এই অভিনেত্রীকে কোনও মিডিয়া কাভারেজ দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দেয় সংগঠনটি।

মুম্বাইয়ের এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ডের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে প্রেস ক্লাব অব ইন্ডিয়া। তারা এক বিবৃতিতে বলেছে, “একজন বলিউডের অভিনেত্রীর অসভ্য, অশ্রাব্য ভাষায় সংবাদমাধ্যমের প্রতিনিধিকে আক্রমণ করায় আমরা স্তম্ভিত। আমরা কঠোরভাবে এর নিন্দা করছি। তাই তাকে বয়কট করার সিদ্ধান্তে আমরা সমর্থন দিচ্ছি।’

সূত্র:বার্তা২৪.কম

মন্তব্য

মন্তব্য