মনায় আগুনে ক্ষতিগ্রস্থের মাঝে আর্থিক অনুদান প্রদান করলেন ইউএনও

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল­ার হোমনায় আগুনে ক্ষতিগ্রস্থ ব্যক্তির মাঝে ২০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী । আজ বুধবার ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার রাজস্ব তহবিল থেকে তাঁর কার্যালয়ে আগুনে ক্ষতিগ্রস্থ মো.খুরশিদ মিয়ার হাতে ২০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে ।
এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা কারিশমা আহমাদ জাকশি, উপজেলা প্রকৌশলী মো. জহিরুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ নাহিদ আহম্মেদ জাকির ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. রমজান আলী, ঘাগুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম, আছাদপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মফিজুল ইসলাম মেম্বারসহ ক্ষতিগ্রস্থ ব্যক্তির পরিবারের লোকজন উপস্থিত ছিলেন ।
প্রকাশ গত ৯ জুলাই ভয়াবহ অগ্নিকান্ডে উপজেলার আসাদপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের খুরশিদ মিয়ার নগদ ৩ লক্ষ টাকা সহ দুইটি ঘরপুড়ে ছাই হয়ে যায় ।এতে তার প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয় । এ নিয়ে পত্র পত্রিকা সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী তাঁর রাজস্ব তহবিল থেকে তিনি এ অনুদান প্রদান করেন ।
আগুনে ক্ষতিগ্রস্থ খুরশিদ মিয়া বলেন, আমার যে ক্ষতি হয়েছে তা পূরন হওয়ার নয় । তবে ইউএনও স্যার যে সহযোগীতা করেছেন আমি অনেক খুশি হয়েছি । আমি স্যারের দীর্ঘায়ু কামনা করছি ।

মন্তব্য

মন্তব্য