হোমনা আন্তঃজেলার ৫ ডাকাত আটক

 

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনায় জামাই-শ্বশুরসহ অস্ত্র, চুরি, ডাকাতি ও মারামারির একাধিক মামলার আসামী আন্তঃজেলার ৫ জন ডাকাতকে আটক করেছে থানা পুলিশ এবং তাদের কাছ থেকে দুইটি গরু উদ্ধার করা হয় । থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই অহেদ মুরাদ ও সঙ্গীয় ফোর্সসহ রবিবার ভোরে উপজেলার শ্রীমদ্দি গ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে উপজেলা সদর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন ওভারব্রিজের নীচ থেকে তাদের আটক করা হয় ।
আটককৃত জামাই-শ^শুর হলো- উপজেলার শ্রীমদ্দি (নয়দ্রোন) গ্রামের জজ মিয়ার ছেলে জামাই ওয়ারেন্টভুক্ত আসামী আকাশ প্রকাশ কালা ডাকাত (২৫), তার বিরুদ্ধে একটি অস্ত্র ও দশটি ডাকাতি মামলা রয়েছে ও শ^শুর একই উপজেলার ওপারচর গ্রামের আবদুল মজিদের ছেলে জলিল মিয়া (৪৫)। অন্যরা হলো- উপজেলার ভিটি কালমিনা গ্রামের এনু মিয়ার ছেলে একটি মারামারি ও নয়টি ডাকাতি মামলা আসামী ছবির প্রকাশ ছগির (২৬), লটিয়া গ্রামের আনোয়ার আলীর ছেলে ওয়ারেন্টভুক্ত কামাল, তার বিরুদ্ধে একটি ডাকাতি ও দুইটি চুরির মামলা রয়েছে ও ব্রাহ্মণবাড়িয়া জেলার পাশর্^বর্তী বাঞ্ছারামপুর উপজেলার কালিকাপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে মনির হোসেন (৪০)।
আটকদের স্বীকারোক্তি অনুযায়ী উপজেলার আসাদপুর গ্রামের জনৈক খেলু মিয়ার চুরি যাওয়া দুইটি গরু শ্রীমদ্দি গ্রামের কেতারবাগ থেকে উদ্ধার করা হয় এবং গরু চুরির মামলায় এদের কুমিল্লা কোর্টের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।
হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে হোমনা ওভার ব্রিজের নিচ থেকে একাধিক ডাকাতি মামলার পাঁচ আসামীকে আটক করা হয়েছে। এদের স্বীকারোক্তি অনুযায়ী আড়াই লাখ টাকা মূল্যের জনৈক খেলু মিয়ার চুরি যাওয়া দুইটি গরু উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ওয়ারেন্টভুক্ত কালা ডাকাতের বিরুদ্ধে একটি অস্ত্র ও দশটি ডাকাতি মামলা রয়েছে, ছবির প্রকাশ ছগিরের বিরুদ্ধে দশটি ডাকাতি ও ওয়ারেন্টভুক্ত কামালের বিরুদ্ধে একটি ডাকাতি ও দুইটি চুরির মামলা রয়েছে। আদালতের মাধ্যমে রবিবার দুপুরে কুমিল্লা জেলে পাঠানো হয়েছে।

মন্তব্য

মন্তব্য