গলাচিপায় জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মু. জিল্লুর রহমান জুয়েল,  পটুয়াখালী।
পটুয়াখালীর গলাচিপায় উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আলোকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিনম্র শ্রদ্ধায় ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। কর্মসূচির আলোকে সকাল ৮ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মাল্যদান করে উপজেলা প্রশাসন চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি মিছিল বের করে।
র‌্যালিটি গলাচিপা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সকাল  ৮ টা ৩০ মিনিট আনুষ্ঠানিক ভাবে উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সহ সভাপতি হাজী মু. মজিবর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক সরদার মো. শাহ আলম, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন শাহ্,  গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আখতার মোর্শ্বেদ, উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান তালুকদার, উপজেলা স্বাস্ব্য কর্মকর্তা ডা: মো. মনির হোসেন। শিশুদের নিয়ে কেক কেটে জাতির জনকের শুভ জন্মদিন পালন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়।
 পরে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, রচণা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বেলা ৩ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা দরবার হলে উপজেলা কৃষি কর্মকর্তা এ.আর.এম সাইফুল্লাহ্ এর সভাপতিত্বে এক আলোচনা ও সন্ধ্যা ৬ টায় উপজেলা আওয়ামী ভবনে আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. রফিকুল ইসলাম।
 বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সুহৃদ সালেহীন, অফিসার ইনচার্জ গলাচিপা থানা মো. আখতার মোর্শ্বেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম মোস্তফা, গলাচিপা সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফোরকান কবির, প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন সহ  সাংবাদিক মু. জিল্লুর রহমান জুয়েল এবং বিভিন্ন গনমাধ্যমের সংবাদকর্মী প্রমুখ। আলোচনা শেষে চিত্রাংকন প্রতিযোগিতা, রচণা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্ব অঙ্গসংগঠন সমূহ বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধুর  জন্ম বার্ষিকী পালন করেন।

মন্তব্য

মন্তব্য