পরিশ্রমী, কর্মঠ ও মেধাবীদের নিয়ে কমিটি হলে দল ও দেশ উভয় উপকৃত হবে ……..মেহের আফরোজ চুমকি এমপি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি //
মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, মেধাবী ও মাদকমুক্ত যুবকদের নিয়ে যুবলীগের কমিটি গঠন করতে হবে। দেশের দুর্যোগ ও আন্দোলন সংগ্রামের সময় যুবলীগ বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে। যাদের দিয়ে প্রাচীন সংগঠন যুবলীগের দুর্নাম হবে তাদের কাউকে সংগঠনের নেতৃত্বে আনা হবে না। পরিশ্রমী, কর্মঠ ও মেধাবীদের নিয়ে যুবলীগের কমিটি গঠন করলে দল ও দেশ উভয় উপকৃত হবে। সংগঠনের বিকল্প কিছু নেই, নেতৃত্ব শক্তিশালী হলে সংগঠনের সুনাম অর্জিত হবে। স্বচ্ছ ও জবাবদিহিতায় যারা সংগঠনের দায়িত্ব পালন করতে পারবে তাদেরই পদে আসীন করতে হবে। আমার নামে কোনো  স্লোগান নয়। স্লোগান দিতে হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার নামে। যুবলীগের নেতৃত্বে যারা আসবে তারা দুর্নাম করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। গতকাল শনিবার বিকেলে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে যুবলীগের সাংগঠনিক গতি বৃদ্ধি করার লক্ষে কালীগঞ্জ পৌর যুবলীগের সকল ওয়ার্ড কমিটি পুর্নগঠনের উদ্দেশ্যে বিভিন্ন পদে পদপ্রার্থীদের নিকট হতে জীবন বৃত্তান্ত গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।
কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি এসএম আলমগীর হোসেন। কালীগঞ্জ পৌর যুবলীগের সাধারন সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপু।
এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী বশির আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক, যুব ও ক্রীড়া সম্পাদক মো. মাইনুল ইসলাম, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারন সম্পাদক শাহ আলম দেওয়ান, সিনিয়র সহ-সভাপতি এসএম রবিন হোসেনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য

মন্তব্য