শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে নৌকার প্রার্থীর পৃথক অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আ’লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী আব্দুল জলিল পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন সহকারী রির্টানিং কর্মকর্তার বরাবরে। সম্পাদনা করা ভিডিও প্রচার করে সুনাম ও জনপ্রিয়তা নষ্টের অভিযোগ করেছেন আব্দুল জলিল।

অভিযুক্ত এড. শামসুল আলম প্রধান উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ও শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি।

অভিযোগে জানা গেছে, ২০১৪ সনের ৮ মার্চে শ্রীপুরে নির্বাচনী সহিংসতার ঘটনা ঘটে। ওই দিনের ঘটনার ভিডিওচিত্র সম্পাদনা করে শুক্র ও শনিবার শ্রীপুর রেলস্টেশন এবং উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রদর্শন করা হয়। এতে আব্দুল জলিল উপজেলা পরিষদ নির্বাচনে তার সুনাম ও জনপ্রিয়তা নষ্টের অভিযোগ করেন।

অপর আরেকটি অভিযোগে উল্লেখ করা হয়, অ্যাডভোকেট মো. শামসুল আলম প্রধান আওয়ামীলীগের দলীয় শ্লোগান জয় বাংলা,জয় বঙ্গবন্ধু পোষ্টারে ব্যবহার করে সাধারণ ভোটারদের বিভ্রান্ত করার চেষ্টা করছেন।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জোহরা জানান, রিটার্নিং কর্মকর্তার মাধ্যমে অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত চলছে। মঙ্গলবার নির্বাচনী এলাকায় বেশ কয়েকজন প্রার্থীকে আচরণবিধি মেনে চলার ব্যাপারে সতর্ক করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য