শ্রীপুরে ভোটারদের দ্বারে দ্বারে নৌকার প্রার্থী

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের আর মাত্র ক’দিন বাকি। ইতিমধ্যে প্রার্থীরা নিজ নিজ প্রতীকে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। যদিও প্রধান একটি রাজনৈতিক দল উপজেলা নির্বাচনে অংশগ্রহন করছে না। পঞ্চম উপজেলা পরিষদের চতুর্থ ধাপের নির্বাচন অনুষ্ঠান হবে আগামী ২৪ মার্চ। ঐদিন অনুষ্ঠিত হবে শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনও। এবারের উপজেলা নির্বাচনে প্রধান ক্ষমতাসীন দলের প্রতিপক্ষ দলীয় নেতারাই।

শ্রীপুর উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল জলিল জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। প্রচার প্রচারনায় ইতিমধ্যে ভোটারদের মন জয় করে ফেলেছেন। রবিবার সারাদিন তিনি গোসিঙ্গা ইউনিয়নের পেলাইদ, খোজেখানী,পটকা, বাউনি, কর্ণপুর, গোসিঙ্গা বাজার, চাওবন ও লতিফপুরে গণসংযোগ করেছেন। এ সময় তিনি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন ও উপজেলার বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের চিত্র, ভবিষ্যত পরিকল্পনার কথা তুলে ধরে ভোটারদের মাঝে ভোট প্রার্থনা করেন।

আব্দুল জলিল বিএ বলেন,শ্রীপুর উপজেলার উন্নয়ন করে দেশরতœ শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে ভূমিকা রাখতেই উপজেলা চেয়ারম্যান হতে চাই পূনরায়। নৌকা মার্কা পাওয়ার পর থেকে ব্যাপক আকারে গণসংযোগ শুরু করেছি। চারিদিকে নৌকার গণজুয়ার শুরু হয়েছে। সকলের সহযোগীতায় শ্রীপুরবাসী আমাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমি আশাবাদী।

গণসংযোগে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গোসিঙ্গা ইউনিয়ন আ,লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান সরকার, গোসিঙ্গা ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যরা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল আলম রবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, মাওনা যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন, বাচ্চু মোড়ল,সাজ্জাদ হোসেন সাজু, সারোয়ার জাহান সাগর, রাজু শেখ,কবির শেখ, ছালামসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য ৪৬৫.২৫ বর্গ কিলোমিটার আয়তনের শ্রীপুর উপজেলা পরিষদ গঠিত হয় ১৯৮৩ সালে। পরে ১৯৮৪ সালে প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা কাজিম উদ্দিন আহমেদ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। এই উপজেলার একটি পৌরসভা ও আটটি ইউনিয়নে মোট ভোটার তিন লাখ ৪৬ হাজার ২৪১ জন।

মন্তব্য

মন্তব্য