বাউফলে ওবায়েদুল কাদের’এর রোগমুক্তি কামনায় দোয়া

মো:ফিরোজ বাউফল প্রতিনিধি:পটুয়াখালীর বাউফলে সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়েদুল কাদেরের রোগমুক্তি ও উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান , ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদ প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে বাউফল উপজেলা দলীয় কার্যালয় জনতা ভবনে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ঢাকা থেকে মুঠোফোনে অসুস্থ ওবায়েদুল কাদের এর রোগমুক্তি কামনায় অংশগ্রহন করেন সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান সংসদীয় কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ (এমপি)।
দোয়া ও মিলাদ অনুষ্ঠানে বাউফল উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি নুরুল আলম হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষায়ক উপ-কমিটির সদস্য ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগ ত্রান ও সমাজকল্যাণ বিষায়ক সম্পাদক রায়হান সাকিব।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী আবদুল মোতালেব হাওলাদার, বাউফল উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বাউফল উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান রেহেনা মোতালেব, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মরিয়ম আক্তার নিশু, বাউফল উপজেলা আওয়ামলীলীগ সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, জেলা পরিষদ সদস্য হারুন আর রশিদ, সাংগঠনিক সম্পাদক ও সূর্য্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, কালিশুরী ইউপি চেয়ারম্যান নেছার উদ্দিন জামাল, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ।
দোয়া ও মিলাদ অনুষ্ঠান পরিচালনা করেন নাজিরপুর বাংলাবাজার মসজিদের পেশ ইমান মাও. মাসুম বিল্লাহ।
উল্লেখ্য যে, দোয়া ও মিলাদ অনুষ্ঠান শেষে বাউফল নির্বাচন অফিসে উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদ প্রার্থীগন মনোনয়ন পত্র দাখিল করেন।

মন্তব্য

মন্তব্য