কৈবল্যধাম হাউজিং এস্টেট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৯ অনুষ্ঠিত


মোঃ জসিম উদ্দিন:

২ মার্চ ২০১৯ ইং রোজ শনিবার কৈবল্যধাম হাউজিং এস্টেট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সকাল ১১ টা ১ মিনিটে সভাপতি ও অতিথিবৃন্দের মঞ্চে আসন গ্রহণের পর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়. ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধন করেন. চট্টগ্রাম ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব দিদারুল আলম.
দুপুর ১২:০৫ মিনিটে স্কুল প্রাঙ্গনে.
এক বিশাল আলোচনা সভার আয়োজন করা হয় উক্ত সভাতে প্রধান অতিথির আসান অলংকৃত করেছেন চট্টগ্রাম ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব দিদারুল আলম.
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক শিক্ষা বোর্ড এর বিদ্যালয় পরিদর্শক জনাব প্রফেসর আবু তাহের
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন.
চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর উপর বিদ্যালয় পরিদর্শক জনাব মোহাম্মদ আবুল মনসুর ভূঁইয়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক কাউন্সিলর ও আহ্বায়ক আলহাজ্ব এস এম আলমগীর বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন
৯,১০ ও ১৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জনাবা আবিদা আজাদ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিরোজশাহ জনকল্যাণ সংস্থা ৯ নং উত্তর পাহাড়তলী এর সহ-সভাপতি জনাব ইলিয়াস খান.
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি চট্টগ্রাম আকবরশাহ্ থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কৈবল্যধাম হাউজিং এস্টেট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় এর প্রতিষ্ঠাতা সভাপতি ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড এর সম্মানিত কাউন্সিলর জনাব আলহাজ্ব মোঃ জহুরুল আলম জসিম.
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী প্রাক্তন শিক্ষার্থী ও অভিভাবক। প্রধান অতিথি কর্তিক কৃতি শিক্ষার্থী এবং প্রতিযোগিতায়
অংশ গ্রহণকারীদের মধ্যে প্রথম দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। বেলা ৩ ঘটিকায় শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পরিশেষে অনুষ্ঠানের সভাপতি জনাব আলহাজ্ব মুহাম্মদ জহিরুল আলম জসিম এর দিক নির্দেশনামূলক বক্তব্যের মাধ্যমে সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়.

মন্তব্য

মন্তব্য