শ্রীপুরে ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে উপজেলা চেয়ারম্যান

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুরে গত বুধবার বিকালে আকস্মিক ঝড় ও শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে উপজেলার বিভিন্ন এলাকায় । প্রায় এক হাজার বাড়িঘর বিধ্বস্ত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঝড়ে ও শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন বর্তমান চেয়ারম্যান আব্দুল জলিল এবং তাদের পাশে দাঁড়াতে নেতা কর্মীদের নির্দেশ দিয়েছেন । অনেক মানুষ শিলা বৃষ্টিতে আহত হয়েছে। অসংখ্য গাছপালা, ফসল ফলাদি উড়ে গেছে। ঝড়ের তান্ডবে বিভিন্ন বাজারের সজবির দোকান উড়ে গেছে। বসত বাড়ি, স্কুল, কলেজ ও মাদ্রসার টিনের চাল শিলা বৃষ্টিতে ফুটো হয়ে গেছে। এতে শিক্ষার্থীদের বই থেকে শুরু করে ঘরের আসবাবপত্র, দোকানের মালামাল ভিজে নষ্ট হয়ে গেছে।

বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার মুলাইদ, মাওনা, কেওয়া, গাড়ারন, পেলাইদ, আবদার, টেপিরবাড়িসহ বিভিন্ন এলাকায় ঘুরে আহত ও অসুস্থদের জন্য চিকিৎসার ব্যবস্থা গ্রহণ এবং গৃহহীন লোকদের জন্য গৃহ নির্মাণ সামগ্রী দেয়ার কথা জানান আব্দুল জলিল। তাঁর সাথে সামাজিক সংগঠন, সমাজের বিত্তবান ও শ্রমিক নেতাকর্মীসহ সবার প্রতি আহবান জানান। একইসাথে এই দুর্যোগ থেকে জনগণের জান-মালের হেফাজতের জন্য মহান আল্লাহর কাছে দোআ করেন।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম মন্ডল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.মনিরুজ্জামান,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.জাকিরুল হাসান জিকু, সাধারণ সম্পাদক মো.রাকিবুল হাসান রাকিব, আওয়ামীলীগ নেতা মোফাজ্জল সরকার, যুবলীগ নেতা সালাউদ্দিন বাবুল, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-সম্পাদক মজনু মিয়াসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী।

মন্তব্য

মন্তব্য