হোমনায় জাতীয় পুরস্কার প্রাপ্ত কৃষি কর্মকর্তা জুলফিকার আলীর বিদায় সংবর্ধনা

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনায় জাতীয় পুরস্কার প্রাপ্ত উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. জুলফিকার আলীর বদলীজনিত কারণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে । তিনি পদোন্নতি পেয়ে ফেনির মহিপালে কৃষি উন্নয়ন প্রকল্প কর্মকর্তা হিসেবে বদলী হয়েছেন । উপজেলা কৃষি অফিসের উদ্যোগে গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মোতাহের হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. মো. আজিজুর রহমান মোল্লা, ইউএনও মো. আজগর আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, সহকারী কমিশনার (ভূমি) মো. সাজেদুল ইসলাম, সংবর্ধিত কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. জুলফিকার আলী, প্রানী সম্পদ কর্মকর্তা সৈয়দ ডাঃ মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খান, বিএডিসি উপ-পরিচালক মো. আবু তালেব মিয়া, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, ইউপি চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা, মো. কামরুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেন, কৃষক মো. লাল মিয়া ও কৃষানী খাদিজা আক্তার প্রমুখ।
জানা গেছে, তিনি (মো.জুলফিকার আলী) পদন্নোতি পেয়ে ফেনী , চাদঁপুর ,চট্রগাম, লক্ষèীপুর ও নোয়াখালী জেলার মোট ৪২ টি উপজেলার কৃষি উন্নয়ন প্রকল্পের দায়িত্ব পেয়েছেন ।

মন্তব্য

মন্তব্য