শ্রীপুরে মনোনয়ন জমা দিলেন নৌকার প্রার্থী

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল জলিল বিএ নৌকা প্রতীকের পক্ষে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মঙ্গলবার দুপুর ১টায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিনের কাছে মনোনয়ন পত্র জমা দেন। তিনি শ্রীপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান।

আলহাজ্ব আব্দুল জলিল সাংবাদিকদের বলেন, এ প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক। সর্বোচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতীক নৌকা। দেশ স্বাধীনের পর এ প্রতীক দেশবাসীর উন্নয়নের প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছে। এ নির্বাচনে শ্রীপুর উপজেলাবাসী তথা ভোটারেরা বরাবরের মতো নৌকা প্রতীককেই নির্বাচিত করবে বলে তিনি অশাবাদী। এর আগে তিনি শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে দোয়া মাহফিলে যোগ দেন। এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গাজীপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জর্জসহ দলের অঙ্গসংগঠনসমূহের নেতাকর্মী ও সমর্থকেরা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন জানান, দুপুর দেড়টা পর্যন্ত তাঁর কার্যালয়ে চেয়ারম্যান পদে আলহাজ্ব আব্দুল জলিল বিএ, ভাইস চেয়ারম্যান পদে আহসান উল্লাহ, হারুন অর রশীদ বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান পদে লুৎফুন্নাহার মেজবাহ মনোনয়ন পত্র জমা দেন।

মন্তব্য

মন্তব্য